গত বছরের ক্রিসমাসের সময় থেকেই দুবাই-তে গিয়ে ছিলেন মিমি চক্রবর্তী। বহুদিন পর লম্বা ভ্যাকেশনে বেরিয়ে পড়েছেন তিনি। দুবাইতে পাড়ি দিতেই নিজের গ্ল্যামারে হার মানিয়েছেন তাবড় তাবড় গ্ল্যামার ক্যুইনদের। একের পর এক ছবি, ভিডিওতে মুগ্ধ করেছেন সাইবারবাসীদের। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হয়ে দাঁড়িয়েছিল দুবাইয়ের মিনি অ্যালবাম। যেখানে দুবাইয়ের মনোরম পরিবেশের পাশাপাশি মিমির ফ্যাশনের ছোঁয়াও পাওয়া গিয়েছে। এবার দুবাই থেকে সোজা অন্য জায়গায় পৌঁছে গেলেন মিমি। 

এই জায়গায় দুবাইতে কোথাও আছে বলে মনে করতে পারছে তাঁর ভক্তরা। সর্ষে খেতের মাঝে দাঁড়িয়ে মিমি। কোট এবং কালো পাশোকে দাঁড়িয়ে তিনি। কোনও এক গ্রামের মধ্যেই এই জায়গা রয়েছে বলে মনে করছে সাইবারবাসী। সকলের অবশ্য জায়গাটি দেখে মনে পড়েছে শাহরুখ খান এবং কাজলের রোম্যান্টিক কাল্ট ছবি 'দিলওয়ালে দুলহানিয়ে লে জায়েঙ্গে'র কথা। যেখানে সর্ষে খেতে সিমরান ও রাজের ফের দেখা হয়। একে অপরকে 'তুঝে দেখা তো ইয়ে জানা সানম' গানের সুরে সুরে জড়িয়ে ধরে। 

আরও পড়ুনঃঋতুপর্ণার জীবনে নতুন পথচলা, শুভেচ্ছায় ভরল সোশ্যাল মিডিয়া, নয়া চমক অভিনেত্রীর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

তবে কি শাহরুখের ছবির সেট-এ পৌঁছে গেলেন সাংসদ-অভিনেত্রী। ছবি দেখে এক মুহূর্তের জন্য তেমনটাই ভাববে সকলে। কোথায় আছেন, কী কারণে আছেন, তা অবশ্য জানাননি অভিনেত্রী। কেবল পোস্টটি করেছেন দুবাইয়ের অ্যালবামের মাঝে। মিমির এই পোস্টে নেটিজেনদের কেবল শাহরুখ-কাজলের ছবির কথাই মনে পড়ছে। কমেন্ট সেকশনে অনেকেই নিজেদের আগ্রহ প্রকাশ করেছে। কোথায় রয়েছেন মিমি। দুবাই থেকে ফিরেছেন কিনা। সবের উত্তরই পাওয়া যাবে, তবে ধৈর্য্য রাখতে হবে। মিমি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। আগে হোক বা পরে ভক্তদের সবই জানাবেন তিনি।  

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)