লকডাউনের ক্রমশ বাড়ছে একঘেয়েমি। কিছুতেই আর কাটছে না সময়। কাজ কর্ম ছেড়ে বাড়িতে বসে থাকা আর কি সম্ভব। এই পরিস্থিতিতে মিমি চক্রবর্তী অবস্থা একেবারে সাংঘাতিক। চোখের সামনে যা দেখবেন তাই ভেঙে গুঁড়িয়ে ফেলবেন। সুপারহিরো হাল্কের এমনই এক অ্যানিমেটেড ভিডিও শেয়ার করে নিজের অবস্থা বোঝানোর চেষ্টা করলেন মিমি।

আরও পড়ুনঃসপ্তাহ তিনেক আগেই ফাঁস হয়েছিল শুভেশ্রীর প্রেগনেন্সির খবর, দেখুন ছবি

বিনোদনের জোগান দিতে মিমি প্রায় নিত্যদিনই সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু পোস্ট করেন নেটিজেনদের জন্য। মাস্ক তৈরি করার ভিডিও, স্যানিটেশনের গুরুত্ব, কখনও আবার টিকটক ভিডিও পোস্ট করেই লকডাউনে ভক্তদের মন ভরানোর চেষ্টা করে চলেছেন মিমি। নানা ধরণের ক্রিয়েটিভ ভিডিও পোস্ট করছেন তিনি। পাশপাশি রয়েছে ওয়ার্ক আউটের ভিডিও। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। 

আরও পড়ুনঃলকডাউনে একঘেয়েমি কাটাতে নিকের বিশেষ আয়োজন, স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত শেয়ার করলেন প্রিয়াঙ্কা

একই ভাবে যথাসাধ্য চেষ্টা করে সাধারণ মানুষকে সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে পঞ্চাশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল