Asianet News BanglaAsianet News Bangla

Mithai Episode: অবশেষে বাবার পাশে সিদ্ধার্থ, অম্ভবকে সম্ভব করে তুলল মিঠাই

শেষ রক্ষা করল সিড। অপমামে অপমানে যখন জর্জরিত সিদ্ধার্থের বাবা, ঠিক তখনই চেক নিয়ে এসে হাজির সিড। মুহূর্তে সমস্যার সমাধান। 

mithai episode sid now came forward to help his father bjc
Author
Kolkata, First Published Dec 23, 2021, 12:14 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অবশেষে চমকে দিল মিঠাই, সিদ্ধার্থকে বাবার পাশে দাঁড় করিয়ে মোদক পরিবারে বড় চমক নিয়ে এলো সে। টাকা দিতে না পারায় মিঠাইয়ের সঙ্গে সরমেশ পৌঁছে যায় সিদ্ধার্থেরঅফিসে। সেখান থেকেই শুরু নতুন জল্পনা। সামনে উঠে আসে তিস্তার অন্যরূপ। তা দেকে রীতিমত অবাক মিঠাই। তবে শেষ রক্ষা করল সিড। অপমামে অপমানে যখন জর্জরিত সিদ্ধার্থের বাবা, ঠিক তখনই চেক নিয়ে এসে হাজির সিড। মুহূর্তে সমস্যার সমাধান। 

ব্যবসার ভালো উন্নতির কথা লক্ষ্য করে সমরেশ ঠিক করেছিলেন একটি বড় মিষ্টি হাব বানাবেন। ঘটনাচক্রে যে কন্টাক্ট পেয়েছে সিডের কম্পানি। কিন্তু যারা বিনিয়োগ করতে চান তারাই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এই খাবার নিয়ে নানান লেখালেখি হওয়ার ফলে বেশ কিছুটা পিছিয়ে গেলেন। অন্যদিকে যারা নির্মাণের কন্টাক্ট পেয়েছিলেন তারাও বেজায় বিপাকে। এই দুয়ের মাঝে পড়ে বর্তমানের নাজেহাল অবস্থা সমরেশের। চিৎকার করতে গিয়ে উঠল বুকে ব্যাথা, তড়িঘড়ি সকলকে খবর দিল মিঠাই, ডাক্তার ডেকে নিয়ে এলো সিড। নানা রকম রাগ মান অভিমান এর মাঝেও মিঠাই লক্ষ্য করলো সিদ্ধার্থ বেশ চিন্তায় রয়েছে তার বাবাকে নিয়ে। অন্যদিকে দাদুর মন বেশ খারাপ শেষে কি না পরিবর্তে এভাবে ভেঙ্গে যাবে!

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

এই পরিস্থিতিতে মিঠাই চায় তাঁর জমানো টাকা বার করে দিতে, কিন্তু প্রশ্নের মুখে পড়তে হয় মিঠাইকে, শেষে কি না বউমার থেকে টাকা নিতে হচ্ছে, অবাক সিদ্ধার্থ অবশেষে মিঠাইয়ের কথায় বুঝতে পারে সমস্যা ঠিক কোথায়। অন্যদিকে পারিবারিক বচসার কারণে সোমের দখলে বর্তমানে তিন দোকান। আর তাতেই লঙ্ঘণ করা হচ্ছে এই পরিবারের ব্যবসায়ের একাধিক রীতিনীতি। যা থেকে ফুড লাইসেন্সও বাতিল হতে পারে তাদের। এই খবর কানে আসা মাত্রই সমরেশ জানিয়ে দেন সোম যেন ব্যবসা আলাদা করে নেয়।  

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

Follow Us:
Download App:
  • android
  • ios