শঙ্খ এবং মহোরের দূরত্ব ক্রমশ বাড়ছে। কী হবে বিয়ের আসরে সেই নিয়ে শোরগোল দর্শকমহলে। এরই মধ্যে বহাল তবিয়তে দেখা গেল সোনামণিকে। লাল চেকার্ড শার্টে নো মেকে ধরা দিলেন তিনি। তাঁকে দেখে মুগ্ধ ভক্তরা। সপ্তাহ দুয়েক ধরে মোহর ধারাবাহিক রয়েছে টিআরপি তালিকার শীর্ষে। গত দুই সপ্তাহ ধরে মোহর ধারাবাহিকটি নিয়ে মাতামাতির অন্ত নেই। ধারাবাহিকের নায়ক নায়িকাকে নিয়েও উত্তেজনা সমান। নায়ক প্রতীক সেন দিন কতক আগে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন। এখন তিনি খানিক সুস্থই আছেন। তাঁর সুস্থতার খবরের পরই এখন সোনামণি সাহার ভাইরাল ভিডিও নিয়ে উন্মাদনা তুঙ্গে। প্রেমে পড়ছেন সোনামণি। এমনই বলছে তাঁর পোস্ট করা ভিডিও। দিল কিঁউ ইয়ে মেরা গানটিতে ভিডিও করেন সোনামণি।

সেই ভিডিও এখন তুমূল ভাইরাল। ঘুরতে চলেছে মোহর ধারাবাহিক মোড়। দর্শকদের মধ্যে ফের বাড়তে চলেছে উত্তেজনা। এতদিন শঙ্খ এবং মোহরের দূরত্ব নিয়ে চিন্তিত ছিল দর্শকমহল। এমনকি সাংঘাতিক ক্ষোভও উগরে দিয়েছিল তারা। এবার সেই রাগ ভাঙবে বলেই মনে করছে সকলে। সম্প্রতি ধারাবাহিকে দেখা যাচ্ছে মোহর, শঙ্খকে তাঁর ঝ্যাঠামশাইকে দেওয়া কথার বিশয় জানিয়ে দেয়। শঙ্খর জীবন থেকে চিরতরে দূরে সরে যাওয়া কথা ঝ্যাঠামশাইকে দিয়েছিল মোহর। এই কথা জানার পর বদলে গিয়েছে শঙ্খর আচরণ। সম্প্রতি মুক্তি হওয়া সিরিয়ালের প্রোমো নিয়ে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুনঃ'কাঞ্চনজঙ্ঘা'য় লাস্যময়ী দেবলীনা, ক্রপ টপে শীত কমালেন পাহাড়ি অঞ্চলের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sona sona (@sona_7739) on Nov 6, 2020 at 9:47pm PST

 

যেখানে জেঠুর কথায় হ্যাঁ-তে হ্যাঁ মেলাচ্ছে শঙ্খ। পাশাপাশি মুচকি হাঁসছেও সে। এই দেখেই দর্শকমহলের সন্দেহ বিয়ের আসরেই হয়তো চুপিচুপি কনে বদল করে মোহরকে নিয়ে আসার প্ল্যান করছে শঙ্খ। এক বছর পরও মোহর ও শঙ্কের যাত্রাতে দর্শকমহলের অভিযোগ কেবল একটাই। কেন মিলন হচ্ছে না তাদের। বারে বারে ভুল বোঝাবুঝির কারণে দূরে সরে যাচ্ছে ধারাবাহিকের নায়ক নায়িকা। যার কারণে শঙ্খ এবং মোহরের সম্পর্ক নিয়ে উতলা হয়ে উঠছে দর্শকরা। তারা শীঘ্রই মোহর ও শঙ্খের মিলন চাইছে। এবার সেই ইচ্ছা পূরণ হবে বলেই অনুমান তাদের।

আরও পড়ুনঃসৌজন্যের গায়ে হলুদে কনে এসে হাজির, পাড়ার কাকিমাদের ছি-ছিক্কারের উল্টো জবাব গুনগুনের

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sona sona (@sona_7739) on Nov 6, 2020 at 9:15pm PST