বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো'-এ বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে গুনগুন ও সৌজন্যে। সেই ঝলকই প্রকাশ্যে এল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের দিনই সৌজন্যকে মেজাজ করে উঠল গুনগুন। তবে কি কথা কাটাকাটি, টক-মিষ্টি সম্পর্কেই শুরু হবে সৌজন্য ও গুনগুনের বৈবাহিক সম্পর্ক। সেই ভিডিও নেটদুনিয়ায় হল ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওতে এখন নেটদুনিয়ায় শুরু হয়েছে শোরগোল। সৌজন্যের গায়ে হলুদে এসে পৌঁছল গুনগুন। বিয়ের আচার অনুষ্ঠানের বিষয় কিছুই জানে না সে। 

সৌজন্যের অবর্তমানে তার গায়ে হলুদের গুনগুন আসতে তেড়ে এল পাড়ার কাকিমারা। গুনগুন ভালমন্দ শোনাতেই গুনগুনও শোনালো দু-চার কথা। এই প্রোমোই ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। দিন কতক আগে ভাইরাল হয়েছিল বিয়ের ভিডিও। ছাদনাতলায় পিঁড়িতে করে আগমণ হয় গুনগুনের। আগমণ হতেই মেজাজ শুরু তার। খুনসুটির চলল বিয়ের আসরেও। পানপাতা চট করে সরাতেই আত্মীয় সজনরা বলে উঠল এভাবে তাড়াতাড়ি পানপাতা সরাতে নেই। বরং সময় নিয়ে বরের সঙ্গে শুভদৃষ্টি হয় বউয়ের। সেখানে গুনগুনের কথায়, সৌজন্যকে সে আগেও দেখেছে। 

আরও পড়ুনঃ'কাঞ্চনজঙ্ঘা'য় লাস্যময়ী দেবলীনা, ক্রপ টপে শীত কমালেন পাহাড়ি অঞ্চলের

 

তাই নতুন করে তার সঙ্গে শুভদৃষ্টির কোনও মানেই হয় না। এমনকি শাড়ি, গয়না পরেও রীতিমত বিরক্ত হয়ে উঠেছে সে। সৌজন্যকে 'শেয়াল পণ্ডিত' বলে উঠতেই উল্টে রেগে লাল গুনগুন। দর্শকমহলে 'খড়কুটো' নিয়ে তুমূল উত্তেজনা। ধারাবাহিকটির ভিনন্ন ধরণের গল্পে মন মেতেছে দর্শকের। নায়াক নায়িকার কথা কাটাকাটিতেই মুগ্ধ হয়েছে দর্শকরা। শ্বাশুড়ি-বউমা-ননদের নানা সমস্যা, ঝগড়া, কূটনীতিক চাল, এই ধরণের গতে বাঁধা গল্প থেকে সরে নায়ক নায়িকাকে নিয়ে বোনা হয়েছে ধারাবাহিকটির গল্প।