করোনা আতঙ্কে সকল তারকাই এখন গৃহবন্দি। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এহেন পরিস্থিতিতে ঘরবন্দি হয়ে সময় কাটাচ্ছেন 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদি। লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। হোম কোয়ারেন্টাইনে সময় কাটানোর প্রতিটি মুহূর্ত শেয়ার করছেন মোনালিসা।

আরও পড়ুন-করিনার ঘুমানোর ছবি আগে কখনও দেখেছেন, না দেখলেই পস্তাবেন...


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন মোনালিসা। যা দেখা মাত্রই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকাকালীন কখনও বই পড়ে, কখনও জিম করে আবার কখনও স্বামী বিক্রান্তের সঙ্গেও সময় কাটাচ্ছেন অভিনেত্রী। দেখে নিন মোনালিসার হৃদয়ে ঝড় তোলা নাচের ভিডিও।

 

 

আরও পড়ুন-দশ কোটির লোভ সামলাতে পারেননি ঐশ্বর্য, গোপনে বচ্চন বধূর কাণ্ড ঘিরে বি-টাউনে জল্পনা তুঙ্গে...

পরণে হট প্যান্ট, স্লিভলেস ক্রপ টপে ঠাকুরপোদের হৃদয়ে ঝড় তুলতে হাজির হয়েছেন অভিনেত্রী। জামার উপরেই উন্মুক্ত ক্লিভেজ দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউনের মধ্যেই 'দুপুর ঠাকুরপো'র ঝুমা বৌদি নাচ দেখতেই ভিড় জমছে।  ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো ঝুমা বৌদি। সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে লাইমলাইটে থাকা ঝুমা বৌদি এখন নেটদুনিয়ার হট সেনসেশন। 


আরও পড়ুন-এদেশেও এবার করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের দেখাভালে রোবট, পথ দেখাল তামিলনাড়ু... আরও পড়ুন...

আরও পড়ুন-আন্তর্জাতিক বিমান না উড়িয়েও করোনায় আক্রান্ত চলাক, কোথা থেকে হল সংক্রমণ......

আরও পড়ুন-করোনা ভাইরাস ঠেকাতে জীবানুমুক্ত রাখুন আপনার স্মার্টফোন, জেনে নিন সহজ উপায়......