সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-প্রাক্তনের সঙ্গে বাড়ছে বন্ধুত্ব, 'মেনে নেব না', আলিয়ার দাবিতে বিরক্ত রণবীর...

করিনা কাপুরের নানান মুহূর্ত দেখার জন্য মুখিয়ে থাকেন ফ্যানেরা। কিন্তু ঘুমানোর সময় করিনাকে দেখতে কেমন লাগে তা কখনও দেখেছেন। অনেকেই হয়তো দেখেন নি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ঘুমানোর ছবি শেয়ার করেছেন বেবো।  দেখে নিন ছবিটি।

 

 

কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। করোনা মোকবিলায় ঘুমিয়ে সময় কাটছে করিনার। করিনার এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে শুধু করিনাই নয়, করিনার দিদি করিশ্মাও ঘুমের ছবি ভাইরাল হয়েছে। করিনা, করিশ্মা ছাড়াও বলি অভিনেত্রীদের কোয়ারেন্টাইনের বিভিন্ন ছবি ভাইরাল হয়েছে।

 

আরও পড়ুন-এদেশেও এবার করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের দেখাভালে রোবট, পথ দেখাল তামিলনাড়ু...

আরও পড়ুন-আন্তর্জাতিক বিমান না উড়িয়েও করোনায় আক্রান্ত চলাক, কোথা থেকে হল সংক্রমণ...

আরও পড়ুন-করোনা ভাইরাস ঠেকাতে জীবানুমুক্ত রাখুন আপনার স্মার্টফোন, জেনে নিন সহজ উপায়...