দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, প্রতিটা মুহূর্তে সেই পাঠ পড়াচ্ছেন সকলে। সকলকে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হচ্ছে। পাশাপাশি তারকারাও মেনে চলছে সকল নিয়ম। 

আরও পড়ুনঃ অবসরে কি সন্তান নেওয়ার কথা ভাবছেন নিক-প্রিয়ঙ্কা, খোলাখুলি জানালেন পিগি চপস

রাজ্যে ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা বেড়ে ২২। এমন পরিস্থিতিতে গৃহবন্দি হাজার হাজার মানুষ। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন শ্রাবন্তী ও রোশনও। বাড়িতেই একই সঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। রোশানকে জড়িয়েই করোনা আতঙ্কে শ্রাবন্তীর নিশ্চিন্ত ঘুম, সেই ছবি তুলে শেয়ার করলেন খোদ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বন্ধ এখন টলি পাড়া। বন্ধ শ্যুটিং। যার ফলে ঘরেই এখন পরিবারের সঙ্গে সবাই কাটাচ্ছেন সময়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Quarantine selfie ...(2) 😇

A post shared by srabanti chatterjee fc 😊😊😊 (@srabanti_the_princess) on Mar 26, 2020 at 1:01am PDT

 

আরও পড়ুনঃ প্রাক্তনের সঙ্গে বাড়ছে বন্ধুত্ব, 'মেনে নেব না', আলিয়ার দাবিতে বিরক্ত রণবীর

শ্রাবন্তীর এই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। কেবল শ্রাবন্তীই নন, পাশাপাশি একাধিক তারকা শেয়ার করেছেন তাঁদের কোয়ারেন্টাইনের একাধিক ছবি। কেউ বাড়িতেই বানাচ্ছেন বিরিয়ানি, কেউ আবার শরীরচর্চায় করেছেন মনোনিবেশ। তারকাদের কোয়ারেন্টাই ছবি ভক্তদের মধ্যে সচেতনচতা যাতে আরও বাড়িতে তোলে সেই চেষ্টাই করে চলেছেন সব সেলিব্রিটিরাই। সাধ্য মত সাহায্যের হাতও বাড়িয়েছেন টলিপাড়ার তারকারা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা