করোনা আবহে বহু মাস বাড়িতে ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। যার সুযোগ নিয়ে কঠোর পরিশ্রম করছেন ওয়ার্ক আউট করে। সেই শরীরচর্চার জেরে অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফেলেছেন তিনি। ফিট অ্যান্ড ফাইন চেহারা নিয়ে ছবি পোস্ট সোশ্যাল মিডিয়ায়। কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালে চলল তাঁর ফোটোশ্যুট। নিমেষে কুপোকাত ভক্তমহল। দিন কতক আগে তাঁর আরও একটি ছবিতে মুগ্ধ হয়েছিল ভক্তরা। ডেনিম জাম্পস্যুট ছবি পোস্ট করেছিলেন মোনালিসা। একটি বিজ্ঞাপনের ফোটোশ্যুট পোস্ট করতেই কটাক্ষের মুখে পড়েছিলেন নেটদুনিয়ার হটকেক। ছোট্ট ডেনিম পোশাক কেন পরে, প্রশ্ন করে নেটিজেনরা। এমনকি তাঁকে নিয়ে চলেছিল তর্ক বিতর্ক। 

খোলামেলা পোশাকে মোনালিসা এই প্রথম প্রকাশ্যে আসেননি। তবুও তাঁকে ট্রোল করে নিন্দুকরা বলে উঠেছিল, প্যান্ট কোথায়, "প্যান্ট পরতে ভুলে গিয়েছেন নাকি।" যদিও এসবের কোনও জবাবই দেন না মোনা। প্রসঙ্গত, পুজো আসতে আর দেরি নেই। হাতে গোনা মাত্র কয়েকটা দিন। নেটদুনিয়ার সেনসেশন মোনালিসার নয়া ছবিতে নায়িকার প্রেমে হাবুডুবু খাওয়ার জোগাড় সাইবারবাসীরা। এবার কোনও খোলামেলা পোশাকে নয়। পুজোর আমেজ নিয়ে এলেন মোনালিসা। সাদা ও লাল পাড় শাড়িতে সেজে উঠেছেন তিনি। বং বিউটিই বটে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mondays Be Like... 💖💖.... #monday #mood #powerfailure #day but #happy #always .... #throwback #kolkata

A post shared by MONALISA (@aslimonalisa) on Oct 12, 2020 at 12:39am PDT

 

ভোজপুরী অভিনেত্রী, ঝুমা বউদি এসব একেবারে নিমেষে ভুলিয়ে দিয়ে মিষ্টতায় ভরে উঠেছে তাঁর সৌন্দর্য। তাঁকে দেখেই অনেকের মনে এখন পুজো পুজো রব। সম্প্রতি কালো রঙের লেসি টপ পরে ধরা দিয়েছিলেন মোনালিসা। তাঁর কালো পোশাক থেকেই লাল অন্তর্বাস উঁকি মারছিল। এবং তাতেই চোখ ঘুরল নেটবাসীর। দিন কতক আগে স্যুইমসুটে স্যুইমিং পুলের ধারে শুয়ে মোনালিসা। যদিও ছবিটি বেশ পুরনো। লকডাউনে পুরনো গ্যালেরি তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কারণ একটাই, ভক্তদের বিনোদন।