Asianet News BanglaAsianet News Bangla

এবার হিন্দিতে ব্রহ্মা জানেন গোপন কম্মটি, পুজোর মাঝেই মিলল সুখবর

  • বিনোদন জগত ছন্দে ফিরতেই একের পর এক ছক্কা 
  • টলিউডে একাধিক ছবির খবর সামনে
  • এরই মাঝে রি রিলিজ হয়েছে ব্রহ্মা জানেন
  • এবার তার হিন্দি সফর 
movie bramha janen going to remake in hindi BJC
Author
Kolkata, First Published Oct 24, 2020, 9:35 AM IST

নন্দিনা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়েয় পরিচালিত ছবি ব্রহ্মা জানেন এক ভিন্ন ঘরানার গল্প বলে। পর্দায় ধামাকাদার মুক্তি হলেও তা লকডাউনের আগে খুব একটা জায়গা দর্শকমহলে পৌঁচ্ছনোর সময় সুযোগ পায়নি। এবার সেই ছবি পুজোতে রি রিলিজ করিয়ে দর্শকদের উপহার দিয়েছেন এই পরিচালক জুটি। এবার দিলেন আরও এক সুখবর। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শিবপ্রসাদ খোলসা করেন, এবার ব্রহ্মা জানেন গোপন কম্মটি মুম্বই সফরে পা বাড়াচ্ছে। 

এই ছবির গল্প প্রথম থেকেই মানুষকে নাড়িয়ে দিয়েছিল। প্রগতিশীলতার কথা যতই বলা হোক না কেন এখনও যে দেশের একাধিক মেয়েদের বাস্তব পরিস্থিতি কতটা কঠিন, তা বোঝা দায়। প্রিরিয়ডের সমস্যা নিয়ে তাঁদের ঠিক কী কী পরিস্থিতি ও সংস্কার, কুসংস্কারের আওতায় পড়তে হয় তা কম বেশি সকলেরই জানা। আর সেই ট্যাবু ভেভেই নতুন করে ভাবনার গোড়ায় জল ঢালা প্রয়োজন। আর সেই পথেই হেঁটেছে এই ছবি। 

movie bramha janen going to remake in hindi BJC

 

তাই এই ছবি হওয়া উচিৎ সব ভাষায়, পৌঁচ্ছনো উচিৎ সকলের কাছে। ছবি দেখার পর এমনটাই ভাবনা জেগেছিল চিত্রনাট্যকার অনু সিং চৌধুরীর। ওয়েব সিরিজ ‘আর্যা’ ইতিমধ্যেই তাঁকে সকলের নজরের কেন্দের এনেছে। নারীর অভিকার, ও নারীর প্রকত অবস্থান তুলে ধরার জন্য এই ছবি খুব সুন্দর এক বার্তা বহন করেন। ছবি দেখার পরই তিনি স্থির করেছিলেন এই ছবি হিন্দিতে হওয়া উচিৎ। যদিও অভিনেয় কে থাকবেন, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। 

Follow Us:
Download App:
  • android
  • ios