মিমি চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। মিমির কাছে ভালবাসার ঠিকানাই হল তার দুই সন্তান। কাজ, ডিপ্রেশন , ভাললাগার মুহূর্ত সবটাই নির্ধিদ্বায় এদের সঙ্গে শেয়ার করেন সাংসদ অভিনেত্রী। চিকো এবং ম্যাক্সোই হল তার দুই নয়নের মণি।  মানসিকভাবে পুরো ভেঙে পড়েছেন মিমি। এবং শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় সাহায্য়ের আর্তিও জানিয়েছেন অভিনেত্রী। কারণ বড় ছেলে চিকু অর্থাৎ ৮ বছরের ল্যাব্রাডরটি ক্যান্সারের আক্রান্ত। কলকাতার চিকিৎসকেরা হাল ছেড়ে দেওয়ায় চেন্নাইয়ে ছেলের চিকিৎসা করাচ্ছেন মিমি।

 

 

ইতিমধ্যেই আরও এক ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হলেন সাংসদ অভিনেত্রী  মিমি চক্রবর্তী। অনলাইনে জিনিস এখন সকলেই কিনে থাকেন। তেমনই অনলাইন সংস্থা অ্যামাজনে ওয়্যারলেস ব্লু টুথ স্পিকার অর্ডার দিয়েছিলেন মিমি। যার দাম ৪৪ হাজার ৪২৮ টাকা। কিন্তু তা আর আসল কই। ৪৪ হাজারের পরিবর্তে ওই কোম্পানীর ২৯ হাজার ৯৯৯ টাকার অন্য মডেলের স্পিকার আসে। এই ঘটনায় রীতিমতো ক্ষোভে ফেটে পড়েছেন নায়িকা। 

আরও পড়ুন-জানেন কি, এই বিশেষ শর্তেই বিরাটকে বিয়ে করতে রাজি হয়েছিলেন অনুষ্কা শর্মা, চরম সত্য ফাঁস...

সম্প্রতি নিজের টুইটারে পুরো ঘটনাটি নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন মিমি। নিজের অর্ডারের আইডি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ফুঁসে উঠেছেন নায়িকা। শুধু তাই নয়, গোটা ঘটনায় চূড়ান্ত ভাবে হতাশও হয়ে পড়েছেন নায়িকা। সংস্থার পক্ষ থেকে গোটা ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছেন। এবং লিঙ্ক দিয়ে অভিনেত্রীকে অভিযোগ জানাতে বলা হয়। পাশাপাশি অর্ডারের মতো বিস্তারিত তথ্যও সামাজিক মাধ্যমে শেয়ার করতে বারণ করা হয়। এই প্রথমবার নয়, এর আগেও মিমির সঙ্গে এমন ঘটনা ঘটেছিল। খাবারের অর্ডার দিয়ে বিপাকে পড়েছিলেন অভিনেত্রী।