টলিউডের সারা জাগানো অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের নয়া চমকে কাঁপছে সোশ্যাল মিডিয়া। । সম্প্রতি স্টানিং লুকে নেটিজেনদের চমকে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। সাংসদের নানা দায়িত্ব পালন করেও  সংসার ও অভিনয় সমান তালে চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। ফের 'হট অ্যান্ড বোল্ড' ফোটোশুটে পুরুষদের রাতের ঘুম কেড়েছেন নুসরত। স্টানিং লুক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছেন নুসরত। 

আরও পড়ুন-ঠোঁট ঠাঁসা চুমুতে মিমির রোম্যান্স, অ্যাকশন হতেই কী 'বাজি' রাখলেন জিৎ...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় পুরো হট অ্যান্ড বোল্ড লুকে ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সাংসদ অভিনেত্রীর এহেন লুক আগে কেউ দেখেছেন কি, ভিডিও প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। হাই হিল বুট, ক্রপ টপ, খোলা চুলে বিভিন্ন পোজে ব্ল্যাক বিউটি অবতারে নিজেকে মেলে ধরেছেন নুসরত। দেখে নিন ভিডিওটি,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

ব্যাকগ্রাউন্ডে চলছে 'ব্যাড বয়'। তার খোলা চুলের চোখের ইশারাতেই যেন কাত হয়েছেন ভক্তরা। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিও নজর কেড়েছে নুসরতের নায়ক যশের। অভিনেত্রীর লাস্যময়ী রূপের প্রশংসা ছেড়ে প্রকাশ্যে সটান প্রশ্নের মুখে ফেললেন নুসরতের। নুসরতের জীবনে 'ব্যাড বয়' টি তে, তা  জানতে চাইলেন কমেন্টে। যদিও তা এখনও খোলসা করেননি অভিনেত্রী। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্ট উপচে পড়ছে। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন।  সম্প্রতি 'এসওএস কলকাতা'য় দেখা গিয়েছে যশ ও নুসরতকে। শেষবারের মতোন তাকে দেখা গিয়েছিল জিৎ এর বিপরীতে 'অসুর' ছবিতে। সম্প্রতি কিছুদিন আগেই 'স্বস্তিক সংকেত' ছবির জন্য লন্ডনে গিয়েছিলেন নুসরত। শুটিং চলাকালীন একাধিক ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। এমনকী শুটিং এর ফাঁকে মিমির সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছিল নুসরতকে। শুটিংয়ের সব কিছু সামলে নিজের জন্য সময় যে তিনি ঠিক বার করতে পারেন সোশ্যাল মিডিয়া বলে দিচ্ছে সেই উত্তর।