মাত্র .৩ পয়েন্টের ব্যাবধানে 'হ্যাট্রিক' করল রানিমা, পিছিয়ে গেল বাংলা ধারাবাহিক 'মোহর'। দুর্গাপুজোয় প্রথমস্থান ধরে রেখে বাজিমাত করছিল মোহর-শঙ্খ জুটি। সপ্তাহ ঘুরতে না ঘুরতে ভাগ্যের চাকা বদল। এবার দীপাবলির আলো জ্বলছে রানিমার ঘরে। পরপর একটানা তিন সপ্তাহ ধরে প্রথম স্থানে রয়েছেন 'করুণাময়ী রাণী রাসমণি'।  মা ভবতারিণীর আর্শীবাদে মেগা ধারাবাহিকের ঝুলিতে এবার ১০.৮ পয়েন্ট। ১০.৫ পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে স্টার জলসার ধারাবাহিক 'মোহর'। এবং ১০.১ পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'খড়কুটো'।

কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। টিআরপি-র দৌঁড়ে সকলেই মরিয়া। রানিমার ঘাড়ের কাছেই নিঃশ্বাস ফেলছেন মোহর। শঙ্খর সঙ্গে বিয়ে ভাঙতে চলেছে মোহরের, একের পর এক নয়া টুইস্ট আসছে ধারাবাহিকে। অন্যদিকে সৌজন্য এবং গুনগুনের খুনসুটি, বিবাহ পর্ব মাতিয়ে রেখেছে দর্শকদের। সেই তালিকার টিআরপি-র দৌঁড়ে একধাপ পিছনে চলে গেল সকলের প্রিয় 'শ্রীময়ী'। এবং পঞ্চম স্থানে জায়গা করে নিল 'কৃষ্ণকলি'।

সকলের সঙ্গে মাত্র কয়েক পয়েন্টের ব্যবধান। লড়াই যেন জমে উঠেছে। হাড্ডাহাড্ডি টক্করে কে কাকে বিট করে বেরিয়ে যাচ্ছে বোঝা যাচ্ছে না। তবে কর্ণ ও রাধিকার প্রেমও জমে উঠেছে। দীর্ঘদিন পরে রেটিং-এর তালিকায় উপরের দিকে উঠে এসেছে 'কী করে বলব তোমায়'। সপ্তম স্থানে রয়েছে এই ধারাবাহিক। তবে রানিমা  কি পারবে নিজের জায়গা টিকিয়ে রাখতে, নাকি মোহর-শঙ্খ কিংবা সৌজন্য-গুনগুন পৌঁছাবে প্রথম তালিকায়, সেটাই এখন দেখার।