দুর্গাপুজো, দিওয়ালি, ইদ , ভাইফোঁটা সমস্ত অনুষ্ঠানেই নিজের মতোন করে কাটাতে ভালবাসেন নুসরত জাহান। সদ্যই দুর্গোপুজোর অঞ্জলি দেওয়া থেকে রথের দড়িতে টান নজরকাড়া লুকসে বরাবরই বাজিমাত করেন নুসরত। দীপাবলির রঙিন আলোয় নিজেকে দেশি মুডে ধরা দিয়েছেন নুসরত। টলিউডের সারা জাগানো অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহানের নয়া চমকে কাঁপছে সোশ্যাল মিডিয়া। । সম্প্রতি স্টানিং লুকে নেটিজেনদের চমকে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। দীপাবলির আলোর রোশনাইতে তিনিও যেন রঙিন হয়ে উঠেছেন।

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে রূপের আগুন, ঋতাভরীর 'হাই ভোল্টেজে' কাঁপছে নেটদুনিয়া...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে রাতের ঘুম উড়িয়েছেন সাংসদ-অভিনেত্রী। সাদা-সোনালি রঙের লেহেঙ্গায় সকল ভক্তদের দীপাবলির রঙিন শুভেচ্ছা জানিয়ে নেচে মাত করলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সোনালি পাড়ের লেহেঙ্গায় সঙ্গে ম্যাচ করা বড় ঝুমকো-তে তিনি যেন অপরূপা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

দীপাবলির শুভেচ্ছা জানিয়ে আতসবাজির বদলে আলোর দীপাবলির পালনের বার্তা দিয়েছেন নুসরত। গানের তালে প্রদীপ জ্বালিয়ে মনের মানুষের অপেক্ষায় নুসরত। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও। বিয়ের পর থেকেই নিজের ধর্মের পাশাপাশি স্বামীকেও সম্মান দিয়েছেন নুসরত। মুসলিম হয়েও স্বাদরে গ্রহণ করেছেন হিন্দু রীতিকে। কেন মুসলিম হয়ে তিনি হিন্দুদের আচার পালন করছেন, কেন সিঁথিতে সিঁদুর  পড়ছেন, এই নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে সাংসদ অভিনেত্রীকে। যদিও এই সমস্ত কটাক্ষে কোনওদিনই কর্ণপাত করেননি তিনি। বরং মৌলবাদীদের চোখরাঙানিকে আরও একবার বুড়ো আঙুল দেখিয়ে তিনি বারেবারে নিজেকে মেলে ধরেছেন।মানব ধর্মই শ্রেষ্ঠ ধর্ম বলে নিজের মতোন কাজ করে গেছেন নুসরত।

সাংসদের নানা দায়িত্ব পালন করেও  সংসার ও অভিনয় সমান তালে চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। নিজের ছকভাঙা অভিনয়, এবং স্টাইল স্টেটমেন্ট-এ তিনি ইতিমধ্যেই নিজের এক আলাদা জগৎ তৈরি করে নিয়েছেন।  সম্প্রতি 'এসওএস কলকাতা'য় দেখা গিয়েছে যশ ও নুসরতকে। শেষবারের মতোন তাকে দেখা গিয়েছিল জিৎ এর বিপরীতে 'অসুর' ছবিতে। সম্প্রতি কিছুদিন আগেই স্বস্তিক সংকেত ছবির জন্য লন্ডনে গিয়েছিলেন নুসরত। শুটিং চলাকালীন একাধিক ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। এমনকী শুটিং এর ফাঁকে মিমির সঙ্গে আড্ডা দিতে দেখা গিয়েছিল নুসরতকে। শুটিংয়ের সব কিছু সামলে নিজের জন্য সময় যে তিনি ঠিক বার করতে পারেন সোশ্যাল মিডিয়া বলে দিচ্ছে সেই উত্তর।