জীবনের ৩০ টি বসন্ত পেরিয়ে ৩১ শে পা দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অন স্ক্রিন জুটি যশের সঙ্গেই কি সম্পর্কে জড়িয়েছেন  নুসরত। এই নিয়ে জোর কানাঘুষো চলছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বলতে শুরু করেছেন, সত্যিই কি নুসরত-নিখিলের দাম্পত্যের মধ্যে ঢুকে পড়লেন যশ। যদিও বিষয়টি নিয়ে স্পিকটি নট যশ-নুসরত। টলিউডের পাওয়ার কাপল বললেই যশ-নুসরতের নাম সবার আগে উঠে আসছে। রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর।

আরও পড়ুন-কালো ব্লেজার খুলতেই বেরিয়ে এল হট ' Cleavage', উদ্দাম শরীরী নেশায় মত্ত 'সেক্সি লেডি'...


জন্মদিনের বিশেষ দিনে কি নতুন প্রেমে ধরা দেবেন নুসরত, নাকি নুসরত-নিখিল-যশের ত্রিকোণ প্রেম নয়া মোড় নেবে, পাওয়ার কাপলকে নিয়ে জল্পনার পারদ তুঙ্গে। জন্মদিনের ঠিক আগেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ। ফোটোশ্যুটের একগুচ্ছ ছবি শেয়ার করে নুসরত লিখেছেন, 'আজকের জন্য বাঁচুন, আগামীদিনের কথা পরে ভাববেন'।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

তবে কি নিজের জীবনের বাস্তবকে প্রকাশ করলেন নুসরত।ই তিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই 'যশরত' হ্যাশট্যাগ প্রকাশ্যে এসেছে। এই পেজ অভিনেতাদের শুটিং থেকে শুরু করে নানা ক্যান্ডিড মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ডিং এই হ্যাশট্যাগ। যশরত জুটির সম্পর্কের সত্যতা জানতেই মুখিয়ে রয়েছে অনুরাগীরা। কমেন্টের একাধিক প্রশ্নের মুখে পড়েছেন সাংসদ অভিনেত্রী।গত ২৯ ডিসেম্বর যশ-নুসরত আজমের শরিফ দরগায় গিয়েছিলেন। এবং সেখানে গিয়ে ঘনিষ্ঠ সেলফিও তুলেছেন তারা। সাদা সালোয়ার কামিজ পরে মাথায় বাঁধনির ওড়না মোহময়ী নুসরত। তার সঙ্গে সাদা জ্যাকেট ও গোলাপি রুমাল মাথায় বেধে নুসরতকে সঙ্গ দিচ্ছেন যশ। এখানেই শেষ নয়, দুজনের গলাতেই দেখা গিয়েছে লাল মালা। যদিও এই প্রসঙ্গে নুসরত জানিয়েছেন, প্রত্যেক বছরই তিনি দরগায় আসেন বাবার আশীর্বাদ নিতে। মুহূর্তের মধ্যে তাদের এই ভিডিও ঘিরেই জোর জল্পনা শুরু হয়েছে। দীর্ঘদিন ধরেই অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে কানাঘুষো চলছে নুসরতকে নিয়ে।'এসওএস কলকাতা' ছবির শুটিং থেকেই নাকি একে অন্যকে মন দিয়েছেন এই পাওয়ার কাপল। 

 


অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান নতুন বছরের ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েছেন চেনা পরিধির বাইরে। সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রাম দেখলেই জ্বলজ্বল করছে তিনি এখন মরুভূমির শহর অর্থাৎ রাজস্থানে পাড়ি জমিয়েছেন। তবে লাস্যময়ীর ক্যামেরার পিছনের ব্যক্তিটি কে তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা। বছরের প্রথম ট্রিপে কাকে সঙ্গে নিয়ে মরুশহরে উড়ে গেলেন সাংসদ অভিনেত্রী তা নিয়েই সাইবারবাসীর মনে উঠছে একাধিক প্রশ্ন।  যদিও স্পিকটি নট নুসরত।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 তবে কি যশের সঙ্গে ছুটির মুডে রয়েছেন নুসরত, প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।। তবে তার ছবির পিছনের ব্যক্তিটিকেও দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটিজেনরা। নুসরত একাই নয়, ছুটির আমেজে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। মরুভূমির মাঝে একের পর ছবি ক্লিক করেই ভক্তদের রাতের ঘুম উড়িয়েছেন অভিনেতা। রাজস্থান সফর থেকে সোশ্যাল মিডিয়া পিডিএ ছয়-সাত মাস নিখিলহীন ইনস্টা-তেই দুয়ে দুয়ে চার করতে চাইছেন সাইবারবাসী।