কৃষ্ণকলি ধারাবাহিকের নায়ক নীল ভট্টাচার্যের পছন্দের আইপিএল দল একটি তবে মাঝে মধ্যে সমর্থন করেন অন্য দলকে। আইপিএল শুরু হতেই সাধারণ মানুষ সহ তারকাদের উচ্ছাসও ছিল আকাশছোঁয়া। শেষ হতেই সেই উচ্ছাস গিয়েছে থেমে। ট্রফি গিয়েছে ফের মুম্বইয়ের ঘরে। পঞ্চমবার চ্যাম্পিয়ন হল মুম্বই ইন্ডিয়ানস। আইপিএল শেষ হয়ে গেলেও সেই উচ্ছাস দমে যায়নি নীল ভট্টাচার্যের মধ্যে। তাঁর প্রিয় দল কলকাতা নাইট রাইডার্স জিততে না পারলেও তিনি মুম্বই ইন্ডিয়ানসদের জিতের আনন্দে মেতে রয়েছেন। 

সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করলেন নীল। আইপিএলের শুরু থেকেই কৃষ্ণকলি ধারাবাহিকের অভিনেতা প্রস্তুত ছিলেন আইপিএলের জন্য। বাঙালি বলে কথা, কলকাতা নাইট রাইডার্সকেই সমর্থন করেন তিনি। এই বছর না হলেও তিনি আগামী সিজনে আশা রেখেছেন কলকাতার চ্যাম্পিয়ন হওয়ার। আইপিএলের রেস থেকে কলকাতা ছিটকে যাওয়ায় বেশ হতাশ হয়েছিলেন তিনি। সেই দুঃখেই কান্নায় ভেঙে পড়েন নীল। মজার একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে অ্যানিমেটেড চোখের জল পড়ছে তাঁর চোখ থেকে। কলকাতা নাইট রাইডার্সের নক আউটের দুঃখে ভিডিও পোস্ট করেছিলেন নীল। 

আরও পড়ুনঃ'কোভিড থাকছে, থাকবে', করোনার সত্যকে রাজনৈতিক-সামাজিক রূপে তুলে ধরলেন বিরসা

 

নীল অবশ্য চেন্নাই সুপার কিংসকেও সমর্থন করেছিলেন এক সময়। কারণ মহেন্দ্র সিং ধোনি তাঁর প্রিয় ক্রিকেটার। এ কথা নিজেই স্বীকার করেছিলেন, তাঁর পছন্দের দল কলকাতা নাইট রাইডার্স। এমনকি তিনি নাইট রাইডার্সের বড় ভক্ত। তবে তিনি এও জানিয়েছিলেন যে দিন গুলি কলকাতার ম্যাচ থাকবে না সেই দিনগুলি তিনি ধোনির দল অর্থাৎ চেন্নাই সুপারকিংসকে সমর্থন করেছিলেন। মহেন্দ্র সিং ধোনির প্রতি নীলের আবেগ সম্পূর্ণ ভারতীয় ক্রিকেট দলের কারণে। সেই আবেগ কোনও কারণে বেরিয়ে আসে আইপিএলের ময়দানেও।