Asianet News BanglaAsianet News Bangla

অতীত ভুলে কি নিজেকে নতুন করে গড়ে নিচ্ছেন নিখিল, সোশ্যাল পোস্টে নয়া লুক ভাইরাল

একের পর এক প্রশ্ন বানে নিখিল জর্জরিত। বিয়েটা বিয়ে বলে স্বীকার করতে নারাজ নুসরত। একাধিকবার অবসাদের পোস্ট সামনে এলেও সময় ভুলিয়ে দিচ্ছে ক্ষত। 

Nikhil Jain gives a strong statement on his recovery stage bjc
Author
Kolkata, First Published Jul 23, 2021, 9:26 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শেষ কয়েকমাসে জীবনে নানা ওঠা পড়ার মধ্যে দিয়ে যাওয়া, ট্রোল থেকে শুরু করে সম্পর্ক ঘিরে পর্শ্ন, বাস্তব অবাস্তব নানা প্রসঙ্গ টেনে সকলের মাঝে জেরবার নিখিল জৈন একাধিকবার সোশ্যাল মিডিয়ার পাতায় হাজিরা দিয়েছেন। নুসরত জাহানের সঙ্গে বিয়ের প্রসঙ্গ ওঠা মাত্রই ঝড় ওঠে নেট দুনিয়ায়। নিখিলের সঙ্গে সেই প্রথম পরিচয় ঘটা। এরপর থেকে নুসরতের নাম জড়িয়ে সকলের পরিচিতের মানুষ হয়ে ওঠা। 

আরও পড়ুন- বিকট চেহারা, অতিরিক্ত বড় নিতম্ব, ঠোঁটের পর ফের বডি শেমিংয়ের তোপে অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা

আরও পড়ুন- মালাইকার সঙ্গে ডিভোর্সের পর বিতর্কের ঝড়, কোন আঁচই আসেনি, ডোন্ট কেয়ার আরবাজ

দিব্যি চলছিল সংসার, কিন্তু কোথাও গিয়ে যেন ঘটে ছন্দপতন। ২০২০ সাল শেষ হওয়ার সময় শেষ হয় নিখিল-নুসরতের সংসার। যশের সঙ্গে নাম জড়ানো থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়ার খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তিলে তিলে গড়ে ওঠে নয়া লুকে নুসরত, আর নিখিল! একের পর এক প্রশ্ন বানে তিনি জর্জরিত। বিয়েটা বিয়ে বলে স্বীকার করতে নারাজ নুসরত। একাধিকবার অবসাদের পোস্ট সামনে এলেও সময় ভুলিয়ে দিচ্ছে ক্ষত। 

 

 

থেমে থাকার সময় নেই। তাই নিজেকে গড়ে নেওয়ার পালা। তিলে তিলে তৈরি করে নিতে হবে নিজেকে। আর সেই প্রস্তুতিতেই এবার মাঠে নামলেন নিখিল জৈন। বক্সিং প্র্যাক্টিসের ভিডিও শেয়র করলেন নেট দুনিয়ায়। পাশাপাশি দিলেন এক বাস্তব মুখী কড়া বার্তা, জানালেন হয় নিজের বন্য দিকটি খুঁজে পাও, নয় বন্যভাবে নিজের সঠিক দিকটির সন্ধান পাওয়া। শুক্রবার সকালে এমনই এক পোস্ট করা মাত্রই সকলের নজরে আবারও নিখিল। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios