চলন্ত গাড়িতে এ কী করলেন নুসরত জাহান। সাধারণ এই কাজ অনেকের পক্ষেই সম্ভব হয় না যদি না তারা সেলফি ফ্রিক হন। নিজের গাড়িতে বসে পরপর তুলে ফেললেন ফ্ললেস সেলফি। বসিরহাট যাওয়ার পথে সাদা সালোওয়ার কামিজে এই সেলফি গুলি তুলেছেন। প্রায়সই নানা কারণে সংবাদ শিরোনামে উঠে আসে তাঁর নাম। দিন কতক আগে কালো অফ শোল্ডার পোশাকে ভাইরাল হয়েছিলেন নুসরত। সাইজ জিরোতে অভিনেত্রীর নয়া রূপ। সমুদ্রসৈকতে পোজ দেওয়া পুরনো ছবি পোস্ট করে নস্টালজিয়ায় মন মেতেছিল টলি ডিভার। 

সেই নস্টালজিয়া উসকে দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। ছবিতে এক মন্তব্যের জেরেই শুরু হয় এক ভিন্ন কথপোকথন। কালো অফ শোল্ডারে পোশাক পরে ক্যানডিডের মত পোজ দিয়ে কোনও এক বিদেশের মত সমুদ্রসৈকতে ছবিটি তুলেছিলেন নুসরত। যেখানে তাঁর নো মেকআপ সৌন্দর্যে মুগ্ধ হয়েছে অনুরাগীরা। মাথার উপর হাই বান করে, বিনা মেকআপে এ যেন রূপের রানি। কেবল ইন বর্ন গ্ল্যামারেই ভাসছেন টলিউডের প্রথম সারির এই অভিনেত্রী। 

আরও পড়ুনঃভুলে গিয়েছেন নিজের পরিচয়, রাস্তার মাঝে এ কী করছেন মধুমিতা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#movingcarselfies #workmode #lovemyjob❤️ #mybasirhat

A post shared by Nusrat (@nusratchirps) on Nov 10, 2020 at 2:35am PST

 

এই ছবি দেখেই নিজেকে সামলাতে পারলেন না যশ দাশগুপ্ত। ভ্রমণের বিষেয়টিকে উসকে দিয়ে মন্তব্য করে বসলেন পোস্টে। লিখেছেন, "ঢেউ তৈরি করো।" তাতে নুসরতও জবাব দিয়েছেন, এখন ঢেউয়ের স্রোত সাংঘাতিক। তাতে অভিনেতা লেখেন, স্রোতের বিপরীতে সাঁতার কাটার কথা। যারপরই নুসরত জানান, তিনি সাঁতার কাটতে জানেন না, এমনকি হাইড্রোফোবিয়াও রয়েছে তাঁর। সদ্য মুক্তিপ্রাপ্ত 'SOS কলকাতার' দুই নায়ক-নায়িকার কথপোকথনের নেশায় বুঁদ সাইবারবাসী।