গোটা হিমাচল প্রদেশ ডুবে রয়েছে বরফে। সেখানেই নতুন বছরের ছুটি কাটাতে গিয়েছেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। সেখানে গিয়ে বরফের মাঝে হারিয়ে ফেলেছেন নিজেকে। নিত্যদিন বরফের মধ্যে লাফালাফি, হই হুল্লোড় করেই যেন আনন্দের অন্ত নেই। প্রেমিক-প্রেমিকার চেয়েও বেশি তাঁরা এখন বন্ধু, যারা সর্বদা একে অপরের পিছনে লাগতে ব্যস্ত। এই পিছনে লাগার মধ্যেও অবশ্য রয়েছে অফুরন্ত ভালবাসা। 

সেই ভালবাসা ডুব দিয়ে এবার শাহরুখ খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের জায়গা নিয়ে বসলেন দু'জনে। মহাব্বতে ছবির গান 'হামক হামিসে চুড়ালো' বাজতে শুরু করতেই পরস্পরের সঙঅগে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত হলেন তাঁরা। খুব শীঘ্রই তাঁদের প্রথমবার অনস্ক্রিনে দেখা যাবে রাজা চন্দ পরিচালিত 'ম্যাজিক' ছবিতে। অনস্ক্রিনে তাঁদের রোম্যান্সের মজা নেওয়ার আগেই মানালির বুকে রোম্যান্টিক মুডে দেখা গেল এই সেলেব্রিটি জুটিকে। শাহরুখ ও ঐশ্বর্যের থেকেও তাঁদের রসায়ন যেন আরও মাখোমাখো। 

আরও পড়ুনঃবছরের শুরুতেই 'সত্যান্বেষণ', পাকিস্তানি মেয়ে হেনা মল্লিকের সঙ্গে অনির্বাণের নতুন লড়াই

 

বরফের মধ্যে মোটা শীতের পোশাকগুলি চাপিয়ে একে অপরের চোখের সাগরে ডুব দিয়েছেন দু'জন। ভিডিওটি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছেন, "আমাদের 'ম্যাজিক' মোমেন্টস।" হিমাচল প্রদেশে গিয়ে ছোট খাটো রিল ভিডিও শ্যুট করেই চলেছেন তাঁরা। পাশাপাশি অব্যাহত রেখেছেন নিজেদের আগামী ছবির প্রচারও। এই দেখেই চোখ ধাঁধালো দর্শকমহলের। কেবল নেটিজেনদেরই নয়, তৃণা সাহা, যশ দাশগুপ্ত, মন্তব্য না করে থাকতে পারেননি।