রূপঙ্কর বাগচীকে প্রত্যেকেই চেনে। দীর্ঘদিন ধরেই টলি ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন রূপঙ্কর। টলিপাড়ার বেশ নামডাকও রয়েছে রূপঙ্করের। যত দিন যাচ্ছে রূপঙ্করের জনপ্রিয়তা বাড়ছে। টলিউডের প্রথম সারির গায়কদের মধ্যেই তিনি সর্বদা জানিয়েছেন। শান্ত স্বভাব, বন্ধুত্বপূর্ণ স্বভাবের জন্যই তিনি সকলের কাছে বেশি পছন্দের। কিন্তু হঠাৎ কী হল তার। কেনই বা এত রেগে গেলেন তিনি। এই রকমভাবে আগে কখনওতো দেখা যায়নি রূপঙ্করকে। সম্প্রতি রূপঙ্করের ফেসবুক থেকে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে বেশ ক্ষুব্ধ দেখা গেছে গায়ককে।

 

 

প্লে ব্যাক থেকে নিজস্ব অ্যালবাম সবেতেই বেশ দক্ষতা রয়েছে গায়কের। কিন্তু কেন এমন করলেন তিনি। এই প্রশ্নই উঠে আসছে। নিজের স্ত্রী, বন্ধুবান্ধবেদর সবাইকে সকাল ঘুম থেকে উঠেই অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছেন রূপঙ্কর। সারা রাত তিনি নাকি নাইট ডিউটি করেছেন। সকাল সকাল এই কারণেই রেগে গেছেন তিনি। তার উপর বউ-এরও সাড়া পাননি। কারণ বউ ব্যস্ত ফেসবুক লাইভে। ফোনটা কিসের জন্য মানুষের এত লাগে , এই কথা বলতে শোনা গেছে গায়ককে। নিজের ফোনে ফেসবুক হয় না সেকথাও স্পষ্ট জানিয়েছেন গায়ক।

আরও পড়ুন-বিয়ের জল্পনার মধ্যেই গোয়ার বিচে নেহা-আদিত্য, মুহূর্তে ভাইরাল হল ভিডিও...

বিষয়টি একটু খোলসা করে বলা যাক, আসলে গানের পাশাপাশি অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। সামনেই মঞ্চস্থ হতে চলেছে তার নতুন নাটক। তার নাট্যদল কৃষ্টি পটুয়ার সপ্তম জন্মদিন। চলতি মাসের ২১ ফেব্রুয়ারি মঞ্চস্থ হতে চলেছে  তাদের নতুন নাটক। আর সেই নাটকেরও প্রচার করলেন রূপঙ্কর।