Asianet News BanglaAsianet News Bangla

জেল থেকে বেরিয়েই ঝড় তুললেন পরিমণি, হাতের তালুতে এ কি লেখা, চমকে উঠল নেট মহল

কুৎসার বন্যা, কুমন্তব্য থেকে শুরু করে ট্রোলিং, বাদ পড়ছিল না তালিকা থেকে কিছুই। আর সেই বিষয় সর্বদাই চোখ রেখেছিলেন পরিমণি। জামিন গ্রহণ হলেও কিছু আইনি কাজ বাকি থাকায় মঙ্গলবারও ঘরে ফেরা হয়নি পরিমণির। বুধবার জেল থেকে বেরতেই ঝড় তুললেন তিনি। 

pori moni burst out on troller  with statement wrote in her hand bjc
Author
Kolkata, First Published Sep 1, 2021, 5:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে পরিমণি। প্রথম থেকেই তাঁর নিত্য কার্যকলাপ থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় উপস্থিতি, একাধিকবার জায়গা করে নিয়েছে বিতর্কের মাঝে, কখনও ট্রোল কখনও আবার নানান গুঞ্জণ মাঝে ভাইরাল হওয়া সেই একটাই নাম, পরিমণি। বর্তমানে সেই অভিনেত্রীর নাজেহাল পরিস্থিতির সকলে সাক্ষী থেকেছে, সৌজন্যে সেই পরিমণি। মাদক চক্রের সঙ্গে যুক্ত, এই নাম সামনে উঠে আসাতেই ঝড় ওঠে নেট দুনিয়ায়। 

pori moni burst out on troller  with statement wrote in her hand bjc

পুলিশ থেকে শুরু করে তদন্তকারী বিশেষ দল, সকলেই পরিমণির বাড়ি ঘেরাও করে। অগাস্ট মাসের প্রথমে, বারে বারে জেরা করার পর যখন মিলছিল অসংলগ্ন উত্তর, ঠিক তখনই তাঁকে তুলে নিয়ে যাওয়া হয় থানায়। সেই দিন পুলিশ দরজায় আসা মাত্রই পরিমণি সোশ্যাল মিডিয়ায় লাইভ শুরু করেছিলেন। এরপরের খবরগুলো পর পর সাজানো। বেলের আবেদন একাধিকবার হলেই দুই সপ্তাহ যাবত তাঁর স্বস্তি মিলছিল না। 

 

 

ততদিনে সোশ্যাল মিডিয়ায় কুৎসার বন্যা, কুমন্তব্য থেকে শুরু করে ট্রোলিং, বাদ পড়ছিল না তালিকা থেকে কিছুই। আর সেই বিষয় সর্বদাই চোখ রেখেছিলেন পরিমণি। জামিন গ্রহণ হলেও কিছু আইনি কাজ বাকি থাকায় মঙ্গলবারও ঘরে ফেরা হয়নি পরিমণির। বুধবার জেল থেকে বেরতেই ঝড় তুললেন তিনি। হাত খুলতে চোখে পড়ল, আমায় ভালোবেসো না, কারণ আমি একটা বিচ, মুহূর্তে হাতেই সেই লেখা হল ফ্রেমবন্দি, ঝড়ের বেগে ভাইরাল হল সেই মন্তব্য। জেল থেকে বেরিয়ে তাঁর চোখে মুখে খুশির আমেজ থাকলেও এই পরিস্থিতিতে যে তাঁকে বিন্দুমাত্র ভেঙে দেয়নি, তা স্পষ্ট করে দিলেন তিনি। আর ট্রোলারদের দিলেন সপাট জবাব। 

      pori moni burst out on troller  with statement wrote in her hand bjc

pori moni burst out on troller  with statement wrote in her hand bjc

Follow Us:
Download App:
  • android
  • ios