নেটদুনিয়ায় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের ছবি মানেই অভিনবত্বের ছোঁয়া। এবারেও তার অনথ্যা হয়নি। কালো রঙের টিউব টপের সঙ্গে সাদা রঙের নেটের শাড়ি। মিনিট খানেক মধ্যেই লাইকের বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায়া রিপোস্ট করাও। ইতিমধ্যেই নিজের ফিগারের উষ্ণতায় পারদ চড়িয়েছেন টলি নায়িকা। তাঁকে দেখে বহু নেটিজেনরা প্রথমে চিনতেই পারেনি। কেবল শাড়িতেই নয়, মোনোকিনি, জিনস এবং অন্তর্বাসের উপর লেদার জ্যাকেটেও নিজের হটনেসের সন্ধান দিয়ে চলেছেন ভক্তদের। লকডাউন চলাকালীন নিজের পুরনো ছবি পোস্ট করে অনুরাগীদের মন ভরিয়েছেন প্রিয়াঙ্কা। 

আরও পড়ুনঃশ্রাবন্তীর বাড়িতে বিশেষ মজলিস, লকডাউনেও বাড়িতে এল বিশেষ অথিতিরা

এছাড়াও মেকআপ ছাড়া ক্যানডিড মুহূর্তের ছবির পোস্ট করে সৌন্দর্যের নয়া পরিচয় দিয়েছেন নায়িকা। এছাড়াও ঘুরতে যাওয়ার পুরনো ছবি, ভিডিও পোস্টেও ভক্তদের মনোরঞ্জনের ব্যবস্থা করেছেন। পুরনো ছবি, ভিডিও পোস্ট করা কেন প্রয়োজনীয় হয়ে উঠেছিল তা তিনি সোশ্যাল মিডিয়ায় জানান। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, "আমাদের এই কঠিন সময়ে পুরোনো কিছু মুহূর্ত ফিরে দেখাই হয়তো করতে পারে মনের মধ্যে কিছুটা হলেও আনন্দের সঞ্চার। প্রিয় স্মৃতিগুলো রোমন্থন করলেই তো জানান দিয়ে যায় সামনে হয়তো আরোও ভালো দিন আসছে। এই কঠিন সময়কে পেছনে ফেলে ঠিক এগিয়ে যাবো আমরা। আমিও আজ আমার স্মৃতির পাতা থেকে প্রিয় কিছু মুহূর্ত ভাগ করে নিলাম, আমার প্রিয় বন্ধুর সাথে।"

আরও পড়ুনঃবিয়ের আগে ফোটোশ্যুটের ঝলক, অন্দরমহলের থ্রোব্যাকে নিয়ে গেলেন নুসরত

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

"There is peaceful. There is wild. I am both at the same time..." . @tathagataghosh @sumanmakeupartist @horeayan

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on Jul 30, 2020 at 9:00am PDT

 

তিনি আরও অনুরাগীদের উদ্দেশ্যে জানান, "যে থাকে প্রায় হাজার খানেক মাইল দূরে সুদূর কেরালাতে। যার সাথে আমার দেখা হয়েছিল বেশ কয়েক বছর পর, গত ডিসেম্বরে। সত্যিই তো, দূরত্ব যতই হোক বন্ধুত্ব থাকে অমলিন। আর জীবনের এই ছোট ছোট রঙিন মুহূর্ত গুলোই তো বেঁচে থাকার রসদ। হোক কথা হোক, প্রিয় বন্ধুদের সাথে। ফিরে আসুক স্কুল, কলেজ বা কোনো অবকাশে কাটানো আনন্দের কোনো স্মৃতি। যার মধ্যেই থাকবে এই কঠিন সময়কে পেছনে ফেলে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা।"