করোনার  দাপট যেন থামছে না। ক্রমশ বাড়ছে আক্রান্তের সংখ্যা। পরিস্থিতি ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। করোনা সঙ্কটের মধ্যেই গতকাল আচমকা গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন সিপিএম-এর বর্ষীয়ান নেতা তথা জুন আন্টি'র বাবা শ্যামল চক্রবর্তী। করোনায় আক্রান্ত হয়েছেন সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী।  আজ সকালেই সিপিএম নেতার মেয়ে  অভিনেত্রী উষসী চক্রবর্তী নিজের সোশ্যালে একথা জানিয়েছেন। গতকালই ফুসফুসের সংক্রমণ নিয়ে তাকে তড়িঘড়ি করে  বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

আরও পড়ুন-সুশান্তের উপর 'কালা জাদু' করতেন রিয়া, দেখাতেন ভূতের ভয়ও , অভিযোগ অভিনেতার দিদির...

আজই শ্যামল চক্রবর্তীর করোনা পরীক্ষা করা হবে বলে জানিয়েছিলেন তার মেয়ে উষসী। করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনাও উড়িয়ে দেননি উষসী। ফের সেই আশঙ্কায় সত্যি হল। এবার মারণ ভাইরাস গ্রাস করল বর্ষীয়ান নেতাকে। সম্প্রতি টেলিভিশনের অতি পরিচিত মুখ জুন আন্টি ওরফে উষসী চক্রবর্তী  নিজেই বাবার এই করোনার খবর জানিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টে জানিয়েছেন,  বাবাকে দেখাশোনার জন্য একজন অ্যাটেনড্যান্ট চাই। বর্তমানে পিয়ারলেস হাসপাতালে ভর্তি রয়েছেন শ্যামল চক্রবর্তী। বাবাকে সর্বক্ষণ দেখাশোনা করার জন্য একজন লোক চাই। সেই ব্যক্তির সুরক্ষার্থে আমি পিপিই কিট-সহ যাবতীয় প্রয়োজনীয় জিনিস দিয়ে দেব। কেউ যদি সাহায্য করতে পারেন তারই আবেদন জানিয়েছেন। এমনকী তিনি এও বলেছেন কোনও করোনা যোদ্ধা কি পারবেন তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে? শুধু তাই নয় কাতর আর্জি জানিয়ে কলকাতা পুলিশেরও দ্বারস্থ হয়েছেনঅভিনেত্রী উষসী। দেখে নিন পোস্টটি,

 


অভিনেত্রী জানিয়েছিলেন, জ্বর, ফুসফুসে সংক্রমণ, নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাঝেমধ্যেই  তার শ্বাসকষ্ট হচ্ছিল। করোনা পরীক্ষার পরই সবটা জানা যাবে, এর আগেও বেশ কয়েকবার শ্যামল চক্রবর্তী ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের একটি আলাদা কেবিনেই রাখা হয়েছে শ্যামল চক্রবর্তীকে।  কিন্তু সেখানেও কোভিড রোগী রয়েছে।  

 

 

তিনি আরও জানিয়েছেন, বাবার থেকেই ফাইটিং স্পিরিট জন্মসূত্রে পেয়েছেন তিনি। আইসোলেশন ওয়ার্ডে  এখন ঢোকার অনুমতি না মিললেই বাবাকে লড়াই চালিয়ে যাওয়ার কথা দূর থেকেই বলে চলেছেন উষসী। সূত্র থেকে জানা গেছে নিউমোনিয়ার প্রবণতাও রয়েছে বর্ষীয়ান নেতার।