শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বাড়িতে চলছে জোরদার পার্টি। অথিতিদের তালিকা অত্যন্ত স্পেশ্যাল। রয়েছেন তিনজন। তিনজন নামী ব্যক্তি হলেন তাঁর তিন পোষ্যা। সামাজিক দূরত্ব বজায় রেখে চলছে মজলিস। রয়েছে রঙিন পানীয়। সেই ছবি পোস্ট করলেন শ্রাবন্তী। ক্যাপশন দিয়েছেন, কেবল মানুষরাই কেন মজা করবে। ছবিটি দেখে ইতিমধ্যেই কমেন্ট সেকশনে জমেছে ভক্তদের। সম্প্রতি করোনা প্রকোপে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন শ্রাবন্তী। প্রবীণদের পাশে দাঁড়ানোর জন্য ফান্ড তৈরি করা শুরু করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যেখানে তিনি সকলের থেকে আর্থিক সাহায্য চেয়েছেন প্রবীণদের পাশে দাঁড়ানোর জন্য। 

আরও পড়ুনঃসেক্সি শাড়িতে প্রিয়াঙ্কা, উষ্ণতার পারদ চড়ালেন টলি-অভিনেত্রী
প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের জোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনার আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। 

আরও পড়ুনঃস্যুইমসুটে মনামী, বিদেশের মাটিতে আগুন ধরালেন বঙ্গতনয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Why should humans have all the fun 🤣🤣🤣

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Jul 31, 2020 at 6:18am PDT

 

ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে কোটি কোটি। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন। করোনাকে রুখতে কাঁধে কাঁধ মিলিয়ে ডাক্তার, পুলিশের সঙ্গে লড়ে চলেছে তারকারাও। বিনোদন জগতের প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীই বাড়িতে বসেও সাহায্য করে চলেছেন। কখনও ত্রাণে দান করে তো কখনও পিপিই তুলে। একের পর এক তারকারা দেশের বিপর্যয় একজোট হয়ে দাঁড়াচ্ছেন। তেমনই এভাবে ভিন্ন এক উদ্যোগ নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।