বিয়ে পর্ব সাড়লেন আরও এক টলিউড তারকা। পর্দায় বাড়ির খুদে সদস্যের বিয়েতে মেতে থাকলেও, বাস্তবে এবার নিজের বিয়েটাই সেরে নিলেন সৌদামিনীর সংসার ধারাবাহিকের আন্নাকালী। প্রথম থেকেই তাঁর পর্দায় জনপ্রিয়তা তুঙ্গে। একের পর এক ধারাবাহিক করে এখন তিনি পরিচিত মুখ। অভিনয় গুণে দর্শকদের মন কেড়েছেন প্রীতি বিশ্বাস। 

আরও পড়ুন-নগ্ন অবস্থায় টিকটক , জ্যাকলিনের ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটদুনিয়া

আরও পড়ুন-বিগবসের ঘরে নয়, ফের কাছাকাছি এলেন সিদ্ধার্থ-শেহনাজ

সম্প্রতি চার হাত এক হল প্রীতি বিশ্বাস ও রাহুল মজুমদারের। বিয়ের পরই তাঁরা উড়ে গেলেন হানিমুনে। প্রীতির রিসেপশনে নেমেছিল তারকাদের ঢল। টলিউডের অনেকেই হাজির হতে পারেননি প্রীতির বিয়েতে। তবে শুভেচ্ছা বার্তা পাঠাতে ভোলেননি কেউই। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করা মাত্রই শুভেচ্ছাতে ভরতে থাকে প্রীতি-রাহুলের প্রোফাইল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Married❤️❤️❤️#happy #loveyou #married

A post shared by Rahul Mazumdar (@rahulheni) on Feb 11, 2020 at 1:37am PST

 

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে খানিক বিরতি নিয়ে এবার বাস্তবেই নিজের জীবনটা সিনেমার মত সাজিয়ে তুলতে রাহুল-প্রীতি রিশেপসনের পরই উড়ে গেলেন মধুচন্দ্রিমায়। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করতে থাকা নেট দুনিয়ায়। বিয়ে পর্ব থেকে শুরু করে মধুচন্দ্রিমা, নতুন জীবনের প্রতিটি অধ্যায়ই ফ্রেমবন্দি করে ভক্তদের জন্য শেয়ার করলেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Coral island❤️❤️❤️#thailand #love #happy #enjoy

A post shared by Rahul Mazumdar (@rahulheni) on Feb 26, 2020 at 8:43am PST

 

আরও পড়ুন-পাঁচ বছর আলাদা থাকার পর বিবাহ বিচ্ছেদ, কাঠগোড়ায় কঙ্কনা-রণবীর সম্পর্ক

ব্যাংকক-পাটায়াতেই এখন একান্তে সময় কাটাচ্ছেন এই জুটি। তবে সচেতনতা সবার আগে। বিমানবন্দরে মাস্ক পরে ছবি শেয়ার করতেই তা নেটিজেনদের নজর কাড়ে। কোরাল দ্বীপ থেকে শেয়ার করা ছবি থেকে শুরু করে হানিমুন কোলাজ, প্রীতি-রাহুল এখন জমিয়ে উপভোগ করছেন তাঁদের নতুন জীবন, তা আর বলার অপেক্ষা রাখে না।