হাসপাতাল থেকে এখনও ছুটি পাননি হবু মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিয়মিত স্ত্রী ও ছেলে ইউভানের সঙ্গে দেখা করতে হাসপাতালে যাচ্ছেন রাজ। আর প্রতিদিন ছোট্ট ইউভানের বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। বাবা চলে যাওয়ার পর দুঃখের কালো মেঘ অনেকটাই কেটেছে রাজ-শুভশ্রীর জীবনে। খুশির হাওয়া বইছে রাজশ্রী-র পরিবারে। সদ্যোজাতকে নিয়েই দিন কাটছে তাদের।

আরও পড়ুন-বুক চেরা স্লিভলেসে ফিউশন-এর ছোঁয়া, ট্রান্সপারেন্ট কালো শিফনে কার অপেক্ষায় মধুমিতা...

সম্প্রতি  খুশির মেজাজে দেখা গেল রাজ-শুভকে। হাসপাতালের বেডেই শুভশ্রীকে আদের ভরিয়ে দিলেন রাজ। নিজের ইনস্টা স্টোরিতে শর্ট ভিডিও পোস্ট করেছেন সেক্সি মাম্মা। সেখানেই দেখা গেল হবু মা কে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন রাজ। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে এই লাভ বার্ডস।

 

 

অন্য একটি ভিডিওতে কফি হাতে দেখা গেছে শুভশ্রীকে। অল্প সময়ের মধ্যেও নিজেদের কোয়ালিটি টাইম কাটাতে ব্যস্ত টলিপাড়ার এই কাপল। নিজের ভালবাসার আদরে শুভকে মুড়ে নিয়েছেন রাজ। গত শনিবারই  মা হয়েছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।  রাজশ্রীর পরিবারে এসেছে নতুন অতিথি।  মা হওয়ার কয়েকঘন্টা কাটতে না কাটতেই ছেলের সঙ্গে প্রথম ছবি পোস্ট করেছেন মা শুভশ্রী। ছেলের ছবিই শুধুই নয়, ছেলের নামও খোলসা করে দিয়েছিলেন মা নিজেই। রাজ-শুভশ্রীর ছেলের নাম ইউভান চক্রবর্তী। শুভশ্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই টলিউড খুশির হাওয়া বইছে। 

 

 

কিছুদিন আগেই কোভিড-১৯ -এ আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী। এবং করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইটারে জানিয়েছিলেন পরিচালক। শুভশ্রীর সাধের অনুষ্ঠানের ঠিক পরেই শারীরিক অসুস্থতার কারণেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। তারপরই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় রাজ চক্রবর্তীর বাবার। তবে রাজকে হাসপাতালে ভর্তি হতে হয়নি। সমস্ত ঝড়  পেরিয়ে আবার নিউ নর্মালে ফিরেছেন রাজ-শুভশ্রী। তবে বাবার মৃত্যুর কিছুদিনের মাথায় তাদের পরিবারে আলো করে এল সদ্যোজাত পুত্রসন্তান। রাজের বাবার ফাকা জায়গাই যেন পূরণ করতে হাজির হয়েছে ছোট্ট খুদে।