ছোটপর্দার সেই পাখি কিংবা ইমন-কে যেন এখন চেনাই দায়। প্রতিদিনই নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করে থাকেন। আর তা দেখার জন্যই মুখিয়ে থাকে তার ভক্তগণ। কখনও খোলা পিঠে তো কখনও ওপেন ক্লিভেজে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🖤🖤🖤🖤

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Sep 13, 2020 at 9:40pm PDT

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন ছোটপর্দার অভিনেত্রী মধুমিতা সরকার। উন্মুক্ত বক্ষের স্লিভলেস ব্লাউজেই উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা।  কালো রঙের ট্রান্সপারেন্ট শাড়িতেই যেমন গর্জিয়াস ঠিক ততটাই হট লাগছে অভিনেত্রী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে। দেখে নিন,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Who’s saying Hello??

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Sep 14, 2020 at 9:47pm PDT

 

'ব্ল্যাক বিউটি' মধুমিতা নিজের ছবির সঙ্গে ক্যাপশনেও বাজিমাত করছেন। 'কে হ্যালো বলছে'-এই প্রশ্নই যেন তিনি ছুড়ে দিয়েছেন নেটিজেনদের উদ্দেশ্যে। লাস্যময়ীকে দেখে নেটিজেনদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। 'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দার জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। সম্প্রতি পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় মহালয়ার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সীতার চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। তবে এই প্রথমবার নয়, এর আগেও মহালয়ায় মহিষাসুর মর্দিনীর রূপে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী।