Asianet News BanglaAsianet News Bangla

কলকাতার রাস্তায় প্রকাশ্যে হেনস্তা সাংসদ অভিনেত্রী মিমিকে, গ্রেফতার অভিযুক্ত

  • সম্প্রতি শ্লীলতাহানি শিকার হয়েছেন সাংসদ অভিনেত্রী  মিমি চক্রবর্তী
  • গতকাল রাতেই বালিগঞ্জ ফাঁড়ির কাছে ঘটনাটি ঘটে
  • ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে
  •  আজই তাকে আদালতে পেশ করা হবে
MP actress Mimi Chakraborty publicly molesting on the streets of Kolkata Brd
Author
Kolkata, First Published Sep 15, 2020, 1:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভার্চুয়াল দুনিয়া হোক বা প্রকাশ্যে যে হারে অপরাধ বাড়ছে তা নিয়ে সকলেই নাজেহাল। হেনস্তা যেন নিত্যদিনের সঙ্গী মহিলাদের। সরাসরি মাধ্যমকেও ছাপিয়ে গেছে ভার্চুয়াল প্ল্যাটফর্ম।  যার উপর রাগ-ক্ষোভ বাড়ছে তাদেরকেই দেওয়া হচ্ছে ধর্ষণ, খুনের হুমকি। সাইবার অপরাধ দিন দিন যেন বেড়েই চলেছে। বলিউড থেকে বাঙালি অভিনেত্রী, সকলেই এর শিকার হচ্ছেন। সম্প্রতি শ্লীলতাহানি শিকার হয়েছেন  সাংসদ অভিনেত্রী  মিমি চক্রবর্তী।

আরও পড়ুন-কোকেন-গাঁজায় সুখটান, বাগান বাড়িতেই ধূমপানে মত্ত সুশান্ত-সারা, জোরালো হচ্ছে রিয়ার দাবি...

গতকাল রাতেই বালিগঞ্জ ফাঁড়ির কাছে ঘটনাটি ঘটে। সূত্র থেকে জানা গিয়েছে, রাতের বেলা ওই রাস্তা দিয়েই নিজের গাড়ি করে যাচ্ছিলেন মিমি চক্রবর্তী। গাড়ির কাঁচ একটু নামানো ছিল আর তাতেই ঘটে বিপত্তি। সেই সময়েই পাশের এক ট্যাক্সি থেকে মিমিকে কটুক্তি করেন গাড়ির চালক। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আজই তাকে আদালতে পেশ করা হবে। অভিনেত্রীদের যদি এহেন অবস্থা হয়, তাহলে সাধারণ মানুষের কী অবস্থা হতে পারে এই নিয়েই প্রশ্ন উঠছে।

আরও পড়ুন-ঠোঁট ঠাঁসা চুম্বন থেকে সঙ্গমের দৃশ্য, অন্তরঙ্গতায় বলি অভিনেত্রীদেরও হার মানাবে 'বাহুবলী'র শিবগামী...

মিমি কিন্তু থেমে থাকেননি। সটান গাড়ি থেকে নেমে ওই ট্যাক্সিচালককেও টেনে নামায়। এবং ,তাকে পুলিশেও দেন অভিনেত্রী।  গতকাল মিমির দেহরক্ষী তার সঙ্গে ছিলেন না।কিন্তু কোনও কিছুর তোয়াক্কা না করেই নিজেই গাড়ি থেকে নেমে প্রতিবাদ জানান,পাশাপাশি অভিযুক্তকে ধরিয়েও দেন। সূত্র থেকে জানা গেছে চালকের নাম দেবা যাদব। বছর ৩২-এর ওই যুবকের বিরুদ্ধে ইতিমধ্যেই শ্লীলতাহানি, অশ্লীল কটুক্তি করার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে গড়িয়াহাট থানায়। এর আগেও এমন প্রতিবাদ করত দেখা গেছে মিমিকে।


আর মাত্র ২ দিন। ইতিমধ্যেই  বিভিন্ন চ্যানেলে শুরু হয়ে গেছে মহালয়ার প্রস্তুতি। পুজো অক্টোবরে হলেও মহালয়ায় দেবী পক্ষের আগমনে একটু একটু করে ছন্দ ফিরবে লকডাউনের একঘেয়ে জীবন। মহামারি করোনার দাপটে পুজো ফিকে হলেও ভয় কাটিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে সিনেমা-ধারাবাহিকের শুটিং। জমকালো পুজো কতটা হবে তা নিয়ে প্রশ্ন থাকলেও টেলিভিশনে মহালয়া নিয়ে প্রস্তুতি তুঙ্গে। মহাসঙ্কট কালেও এবারের নয়া চমক নিয়ে হাজির পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। একটি জনপ্রিয় চ্যানেলে মহালয়ার অনুষ্ঠান পরিচালনার দায়িত্বে রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। সূত্র থেকে জানা গেছে, মহালয়ার অনুষ্ঠানে মহিষাসুর মর্দিনীর চরিত্রে দেখা যাবে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।'অকালবোধন' থিমকে মাথায় রেখেই মহালয়ের অনুষ্ঠানের শুটিং শুরু হয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios