কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তারকাদের নিয়ে পোস্ট ও অভিনয়ের সুযোগ নিয়ে যে প্রতরণা চলছে সর্বত্র, জানিয়েছিলেন অভিনেত্রী সায়নি ঘোষ। এবার সেই একই পথে প্রতিবাদ জানিয়ে পোস্ট করলেন রাজ। তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় একটি স্ক্রিন শর্ট নিয়ে জানালেন তাঁর ফেক অ্যাকাউন্ট কনটা। সম্প্রতি রাজ চক্রবর্তীর কানে এসেছিল একাধিক খবর। 

নতুন মুখ চাই, শিশু শিল্পীদের খোঁজ করছেন রাজ। সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই তড়িঘড়ি যোগাযোগ করেন বহু বাবা-মায়েরা। সেখানে গিয়ে তাঁরা আর্থিক প্রতারণার শিকারও হচ্ছিলেন। রাজ চক্রবর্তীর নাম করে নেওয়া হচ্ছিল টাকা, খবর পেয়েই কসবা থানাতে তিনি অভিযোগ দায়ের করেন। শনিবার দিন পুলিশ আটক করেন তিন ব্যক্তিকে। বর্ণালী ঘোষ, রাজু নাথ ও দীপম কুণ্ডু নামে তিন জন চালাচ্ছিলেন এই চক্র। 

সমস্ত ঘটনার বিবরণ দিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি দীর্ঘ পোস্ট করেন রাজ চক্রবর্তী। যেখানে তিনি নিজের একটি অ্যাকাউন্টকে ফেক বলে দাবি করে ছবি শেয়ার করেন। ভক্ত ও ফলোয়ারদের সচেতন করতেই তাঁর এই পদক্ষেপ। তাঁর নাম করে নেওয়া হচ্ছে টাকা, অথচ তিনি কিছুই জানেন না, এই বিষয়টা মেনে নিতে পারেননি রাজ। তাঁর কথায় এই জালিয়াতি অবিলম্বে বন্ধ হওয়চা প্রয়োজন। সচেতনতা বাড়াতে হবে সকলকেই।