Asianet News Bangla

বিকিনিতে হট ঋতাভরী, ভেজা শরীরে হট পোজ, রূপের ঝলকে ভাইরাল ভিডিও

মাঝেমধ্যে প্রকাশ্যে আশা ঋতাভরীর অনবদ্য কাজই তাঁকে ভাইরাল করতে যথেষ্ট। বিনোদন জগতে অভিনয় হোক বা সোশ্যাল মিডিয়া স্টানিং লুকে হট পোজ। ভক্তদের নজর কাড়তে সিদ্ধহস্ত তিনি।

ritabhari chakraborty hot pose video goes viral from pool bjc
Author
Kolkata, First Published Jul 15, 2021, 10:16 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঋতাভরী চক্রবর্তী, বলিউড-টলিউড একাধারে নিজের রূপে গুনে কাঁপিয়ে চলেছেন তিনি। একের পর এক সিনেমার প্রস্তাব তার হাতে না থাকলেও, মাঝেমধ্যে প্রকাশ্যে আশা তার এক আধা কাজই তাকে ভাইরাল করতে যথেষ্ট। বিনোদন জগতে অভিনয় হোক বা সোশ্যাল মিডিয়া স্টানিং লুকে হট পোজ। ভক্তদের নজর কাড়তে সিদ্ধহস্ত তিনি।

আরও পড়ুন- এখন থেকেই সেট তৈমুরের কেরিয়ার গোল, সইফ-করিনা ছেলেকে কোন প্রফেশনে দেখতে চান

আরও পড়ুন- এইগুণ থাকলেই মঙ্গলবার হৃত্বিক হতে পারে আপনারও পার্টনার, কীভাবে, জানালেন খোদ সুপারস্টার

কেবল রূপ কিংব অভিনয়গুণে নয়, ইতিমধ্যে ঋতাভরী অনবদ্য গান সকলকে উপহার দিয়ে বুঝিয়ে দিয়েছেন কোনো অংশে কম নয় ঋতাভরী চক্রবর্তী। কখনও বাণিজ্যিক ছবি কখনও আবার কন্টেন ভিত্তিক ছবি, হিট লিস্টে নাম লেখাতে সময় লাগে না তার। তবে বর্তমানে তুলনামূলক হাতে কাজ কম। আর তাই সেই সূত্র ধরেই এইবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন ঋতাভরী। বরাবরই ঋতাভরী সাহসী ফটোশুটে সাবলীল। তাই এবারও ধরা দিলেন বিকিনিতে।

 

 

পরনে কালো সটস ও বিকিনি ঋতাভরী কি নিঃসন্দেহে এক অন্যরূপ দেয়। আর এই লোকের ঝলক মিলবে কোথায়, সোশ্যাল মিডিয়ার পাতায়। সদ্য একটি ভিডিও সুইমিং পুল থেকে শেয়ার করেছেন ঋতাভরী। সেখানেই গানের তালে শরীরের ভাঁজে উষ্ণতা ছড়াচ্ছে টলি অভিনেত্রী। এই ভিডিও দেখা মাত্রই মুহূর্তে তা হয়ে উঠল ভাইরাল।

Follow Us:
Download App:
  • android
  • ios