Asianet News Bangla

এইগুণ থাকলেই মঙ্গলবার হৃত্বিক হতে পারে আপনারও পার্টনার, কীভাবে, জানালেন খোদ সুপারস্টার

নাচের সঙ্গে যাঁরা যুক্ত, নাচ যাঁরা ভালোবাসে, তাঁদের জন্য এবার সুসংবাদ। সম্প্রতি হৃত্বিক একটি ভিডিও শেয়ার করে কী জানিয়েছেন ভক্তদের উদ্দেশ্যে। রইল সেই ভাইরাল ভিডিও।  

hrithik roshan dance video goes viral on net bjc
Author
Kolkata, First Published Jul 14, 2021, 8:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হৃত্বিক রোশন বলে কথা, যাঁর নাচের যাদুতে এক কথায় বলতে গেলে গোটা দেশের ভক্তমহল ফিদা। সেই সুপারস্টারই হাজার হাজার ভক্তের স্বপ্নের পুরুষও বটে। তাঁকে যদি কিছুক্ষণের জন্য হলেও কাছে পাওয়া যায়! বিষয়টা ঠিক কেমন হয়! নিঃসন্দেহে ভালো। আর এবার এই অলীক স্বপ্নই সত্যি হওয়ার পালা। সেই খবর শেয়ার করলেন খোদ হৃত্বিক রোশন। সঙ্গে অনবদ্য নাচের ভিডিও শেয়ার করতেও ভুললেন না তিনি। 

আরও পড়ুন- একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

আরও পড়ুন- কমিউনিস্ট পার্টিতে যোগ দিতে চান জ্যাকি চ্যান, কী বললেন এই হলিউড তারকা

কহোনা পেয়ার হ্যায় ছবি থেকে সফর শুরু। নাচের স্টেপের কামাল এক পলকে সকলকে মুগ্ধ করে হৃত্বিকের। কেরিয়ারে হাজারও আপ-ডাউন থাকলেও শেষে হাসিটা বরাবরই তাঁকেই হাঁসতে দেখা গিয়েছে। একটা সময় একের পর এক ফ্লপ। কিন্তু হাল ছাড়েননি তিনি। ছবি উপহার দিয়েছেন ভক্তদের। তবে এবার নিজেই হাজির তিনি দর্শক দরবারে। 

 

 

নাচের সঙ্গে যাঁরা যুক্ত, নাচ যাঁরা ভালোবাসে, তাঁদের জন্য এবার সুসংবাদ। সম্প্রতি হৃত্বিক একটি ভিডিও শেয়ার করে জানিয়েছেন, প্রতি মঙ্গলবার তিনি ডান্সারদের সঙ্গে সময় কাটাবেন। নিজের বাড়িতেই নেচে ভিডিও শেয়ার করলেন তিনি। মুহুর্তে তা হয়ে উঠল ভাইরাল। 

Follow Us:
Download App:
  • android
  • ios