Asianet News BanglaAsianet News Bangla

সৃজিতের কাছ থেকে কি এবার দূরে সরছেন যীশু, পরিচালক-অভিনেতার সম্পর্ক নিয়ে মিডিয়া রিপোর্টে চাঞ্চল্য

টলিপাড়ায় কান পাতলেই যীশু এবং সৃজিতের তর্জা নিয়ে জল্পনা শোনা যাচ্ছে। সর্বভারতীয়  এক বাংলা দৈনিকে প্রকাশিত খবরের পর এতে আরও মাত্রা যোগ রয়েছে।  কিন্তু কী এমন হল, যে দীর্ঘদিনের বন্ধুত্বে হঠাৎই ছেদ পড়ল।

 

recent relationship between Srijit Mukherjee And Jisshu Sengupta has created Controversy over the movie on sri chaitanya BRD
Author
Kolkata, First Published Jul 14, 2021, 11:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিখ্যাত চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে যীশু সেনগুপ্তের গদগদ বন্ধুত্বের কথা কমবেশি সকলেরই জানা। কিন্তু পোশাগত কারণেই নাকি হঠাৎ চিড় ধরেছে তাদের সম্পর্কে। টলিপাড়ায় কান পাতলেই যীশু এবং সৃজিতের তর্জা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। সর্বভারতীয়  এক বাংলা দৈনিকে প্রকাশিত খবরের পর এতে আরও মাত্রা যোগ রয়েছে।  কিন্তু কী এমন হল, যে দীর্ঘদিনের বন্ধুত্বে হঠাৎই ছেদ পড়ল। সৃজিত অনেকদিন ধরেই মহাপ্রভু শ্রীচৈতন্যকে নিয়ে ছবি করতে চাইছেন। এবং প্রযোজক রানা সরকারকে নিয়ে প্রজেক্টটি করতে উদ্যোগী হয়েছেন সৃজিত। আগামী বছরের শুরুর দিকে ছবিটি শুরু হওয়ার কথা। এবং ছবির প্রধান চরিত্রেও কাজ করার কথা ছিল টলিউডের স্বনামধন্য অভিনেতা যীশু সেনগুপ্তর।

 

 

আরও পড়ুন-অভিষেককে জব্দ করতে ভয়ঙ্কর চক্রান্ত করেন ঐশ্বর্য ও জয়া, গুরুতর অভিযোগ জুনিয়র বচ্চনের

সর্বভারতীয় বাংলা দৈনিক সূত্রে জানা গিয়েছে, অভিনেতা যীশু কোনভাবেই সৃজিতের এই ছবিটা করতে ইচ্ছুক নন। যীশু জানিয়েছেন, যে প্রজেক্ট আগামী বছরে শুরু হবে সেটা নিয়ে কোনওরকম কমিন্টমেন্টে যেতে রাজি নন। অন্যদিকে ইন্ডাস্ট্রি সূত্রে গুঞ্জনে শোনা যাচ্ছে, সৃজিতের সঙ্গে কাজ করতেই নাকি সমস্যা শুরু হয়েছে যীশুর। তবে যার ছবি দিয়েই টলিউডে সেকেন্ড ইনিংস শুরু করেছিলেন যীশু তার সঙ্গে কীসের সমস্যা বাড়ছে, তা জানতেই আগ্রহী ভক্তরা। 

 

 

আরও পড়ুন-অন্তর্বাস খুলে 'অর্ধনগ্ন' হয়ে যৌনদৃশ্যে অভিনয়, অনস্ক্রিন সঙ্গমে কি রাজি হয়েছিলেন প্রিয়ঙ্কা


টলিপাড়ার অন্দরে যীশু-সৃজিতকে  নিয়ে তর্জা যেন বেড়েই চলেছে। ইতিমধ্যেই ওটিটি প্ল্যাটফর্মে নিজের অভিনয় দক্ষতা দিয়ে জায়গা পাকিয়ে নিয়েছেন যীশু। একাধিক ওয়েবসিরিজের জনপ্রিয় মুখ যীশু সেনগুপ্ত।  জাতীয় স্তরেও জনপ্রিয়তা বাড়ছে যীশুর তা তার কেরিয়ার গ্রাফ দেখলে বোঝা যাচ্ছে। তবে শুধু টলিউডে নয়, ওয়েবসিরিজ, বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন যীশু।  এই মুহূর্তে হিন্দি ও দক্ষিণী ইন্ডাস্ট্রির কাজ রয়েছে অভিনেতার ঝুলিতে। বলিউড পরিচালক মহেশ ভাট পরিচালিত, 'সড়ক ২'-তে ভিলেনের চরিত্রে  যীশুর অভিনয় নজর কেড়েছে সমালোচকদের। সুতরাং যীশুর ক্ষুরধার অভিনয় দক্ষতা নিয়ে কোনও প্রশ্নই ওঠে না। 

 

 

অপরদিকে প্রথমসারির সংবাদমাধ্যমকে সৃজিত জানিয়েছেন, 'যীশুর সঙ্গে তার সম্পর্ক কোনও খারাপ হননি। অনেকে ভাবছেন এই প্রজেক্টে চৈতন্যদেবের চরিত্রটি করার কথা ছিল যীশুর। কিন্তু আদতেও তা নয়। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে যীশুকে পছন্দ ছিল প্রযোজকের। এবং আমি শুরু থেকেই এই চরিত্রে অনির্বাণকে চাইছিলাম। যীশু আমার কখনওই পছন্দ ছিল না। এবং যেহেতু যীশু এই ছবিটি করবে না তাই আমার পছন্দটাই এখানে বহাল থাকবে। এবং যীশু কেন এই ছবিটা করতে চাইছে না তার কারণও স্পষ্ট নয়। রানা মিটিং করতে চাইলেও ও এখন রাজি নন আলোচনা করতে'। সৃজিতের এই মন্তব্যের পরই জল্পনা আরও দ্বিগুণ বেড়েছে।

 

 

মহাপ্রভু ধারাবাহিকের নস্ট্যালজিয়ার কারণেই এই ছবিতে যীশুকে নিতে চেয়েছিলেন রানা সরকার। তিনি আরও জানিয়েছেন, 'যীশু যেহেতু কোনওরকম আলোচনা করতে রাজি নন, তাই আমাদের অন্য কিছু ভাবতে হবে'। সৃজিতের একাধিক সুপারহিট ছবি যেমন, 'জাতিস্মর', 'উমা', 'রাজকাহিনী', 'এক যে ছিল রাজা'-র অন্যতম চ্যালেঞ্জিং চরিত্রে ফাটিয়ে অভিনয় করেছেন যীশু। তবে হঠাৎ কেন বেসুরো হলেন অভিনেতা। সূত্র থেকে আরও জানা গেছে সৃজিতের ব্যবহার নিয়ে মোটেই খুশি নন অভিনেতা। শুটিং সেটে সৃজিতের উত্তেজিত হয়ে পড়ার ঘটনা সকলেই দানেন। সুতরাং সৃজিতের কারণেই যে ছবিতে কাজ করতে রাজি নন যীশু, তা মনে করছেন নেটিজেনদের একাংশ। অন্যদিকে সৃজিত মুখার্জিও বলিউডে নিজের জায়গা পাকানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ক্রিকেটার মিথালি রাজের বায়োপিক 'সাবাশ মিতু' নিয়ে ব্যস্ত পরিচালক। মিথালি রাজের চরিত্রে দেখা যাবে বলি অভিনেত্রী তাপসী পান্নুকে।এর আগেও বলিউড ছবি 'বেগমজান' নিয়েও একাধিক বিতর্কের মুখে পড়েছিলেন পরিচালক। এছাড়া সদ্য মুক্তুপ্রাপ্ত ওয়েবসিরিজ 'রে'- নিয়ে ক্রমশ তর্জা বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ায়। ছবি নিয়ে  রীতিমতো প্রশ্ন তুলেছিলেন সত্যজিৎ পুত্র পরিচালক সন্দীপ রায়। এমনকী ওয়েবসিরিজটি দেখতেও তিনি যে ভয় পাচ্ছেন তাও জানিয়েছিলেন সত্যজিৎ পুত্র। 

Follow Us:
Download App:
  • android
  • ios