Asianet News BanglaAsianet News Bangla

স্তনের অর্ধেক উন্মুক্ত, লো নেক পোশাকে সেক্সি হট ক্লিভেজে আগুন জ্বালালেন ঋতাভরী

 প্রিন্টেড লো নেক পোশাকে বেরিয়ে রয়েছে স্তনের অর্ধেক। খোলা চুলে, কানে বড় রিং, হালকা মেকআপ, লাস্যময়ীর অ্যাটিটিউডে পাগল হয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন। সকলকে শুভ সকাল। আমি শিলাদিত্য দত্ত আমার বাড়িতেই ক্যান্ডিড ছবিগুলো তুলেছেন, পুরো সিরিজটার উপর আমি ক্রাশ খেয়েছি। খুব শীঘ্রই আর ছবি আসতে চলেছে। সামনে আর কী কী আসতে চলেছে তার জন্য চোখ রাখতে হবে। তোমাদের সকলকে ভালবাসি। ঋতাভরীর এই পোস্টে ভালাবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।
 

Ritabhari Chakraborty looking stunning in her latest Photos BRD
Author
Kolkata, First Published Jul 16, 2022, 1:31 PM IST


শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুপারহট অবতারে ছবি পোস্ট করেছেন ঋতাভরী চক্রবর্তী। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সাতসকালেই শরীরী নেশায় ভক্তদের কালঘাম ছুটিয়েছেন নেটপাড়ার হট সেনসেশন ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রীকে দেখতেই ভড়ি জমছে সোশ্যাল মিডিয়ায়।

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে সুপরিচিতি  রয়েছে ঋতাভরী চক্রবর্তীর। ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কিছু না কিছু করেই চলেছেন ঋতাভরী চক্রবর্তী। ঠিক তেমনই সকাল সকাল নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে পাগল করে দিয়েছেন টলি কন্যা। প্রিন্টেড লো নেক পোশাকে বেরিয়ে রয়েছে স্তনের অর্ধেক। খোলা চুলে, কানে বড় রিং, হালকা মেকআপ, লাস্যময়ীর অ্যাটিটিউডে পাগল হয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন। সকলকে শুভ সকাল। আমি শিলাদিত্য দত্ত আমার বাড়িতেই ক্যান্ডিড ছবিগুলো তুলেছেন, পুরো সিরিজটার উপর আমি ক্রাশ খেয়েছি। খুব শীঘ্রই আর ছবি আসতে চলেছে। সামনে আর কী কী আসতে চলেছে তার জন্য চোখ রাখতে হবে। তোমাদের সকলকে ভালবাসি। ঋতাভরীর এই পোস্টে ভালাবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

 

 

বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী।   এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে।গ ত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি   'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে।  ইতিমধ্যেই ঋতাভরীর বিয়ের জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ভালবাসার মানুষের সঙ্গে নিজেই পরিচয় করিয়ে দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। এমনকী বিয়ের পরিকল্পনাও ফাঁস করেছিলেন ঋতাভরী। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কলকাতাতে নয়, বরং ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন ঋতাভরী ও তার ডাক্তার বর তথাগত চট্টোপাধ্যায়। চলতি বছরের শেষেই হবে এনগেজেমন্ট তারপরই লিভ-ইনে থাকবেন তার। এবং তার পরেই ডাক্তার বন্ধুর গলায়  মালা দিতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী।  তবে কোথায় হতে চলেছে ডেস্টিনেশন ওয়েডিং, তা জানা যায়নি। ঘুরতে যেতে যে ভীষণ পছন্দ করেন ঋতাভরী তা ভক্তরা সকলেই জানেন। সময় পলেই পাহাড়-সমুদ্রের আনাচে কানাচে ঘুরে বেড়ান ঋতাভরী চক্রবর্তী।  তাই বিয়েটাও কলকাতা থেকে দূর গিয়েই সারতে চাইছেন অভিনেত্রী।

Follow Us:
Download App:
  • android
  • ios