Asianet News BanglaAsianet News Bangla

মিঠাইয়ের সেটে দিদিয়া ওরফে কৌশাম্বীর জন্মদিনে কী করলো হল্লা পার্টি

বৃহস্পতিবার ছিল কৌশাম্বী ওরফে দিদিয়ার জন্মদিন। জন্মদিন পালন হলো মিঠাইয়ের সেটেই। দিদিয়ার জন্মদিনে হল্লাপার্টি কী কী করলো জেনে নিন।

How they celebrate Didiya aka Kaushbis birthday on the set of Mithai anbsd
Author
Kolkata, First Published Jul 16, 2022, 1:25 PM IST

বৃহস্পতি বার ছিল কৌশাম্বীর জন্মদিন। তার জন্মদিন উপলক্ষ্যে জি বাংলার মিঠাইয়ের সেটে দুটি কেক আনা হয়েছিল। কেক কাটার সময় উপস্থিত ছিলেন সকলে। অভিনেতাদের পাশাপাশি টেকনিশিয়ানরাও উপস্থিত ছিলেন কৌশাম্বীর জন্মদিন উদযাপনে। সকলে কেক কাটার সময় গান গায় কৌশাম্বীর জন্য। সেট থেকে শেয়ার করা একটি ভিডিওতে কৌশাম্বীর একটি হাই তোলার ছবি নিয়ে মশকরাও করতে দেখা যায় সৌরভকে। জন্মদিনের সেলিব্রেশন এখানেই শেষ নয়। ইনস্টাগ্রামে কৌশাম্বীর শেয়ার করা একটি ছবিতে তার বিশেষ বন্ধু আদ্রিত ওরফে মিঠাইয়ের সিডের সঙ্গে একটি  রেস্তোরাঁয় দেখা যায়। ছবিতে দেখা যাচ্ছে আসমানি নীল রঙা শার্টে হাসি মুখে ‘উচ্ছেবাবু’। পাশে প্রিন্টেট শর্ট ড্রেসে দাঁড়িয়ে রয়েছেন ‘দিদিয়া’। আদ্রিত রায় ও তাঁর ‘মিঠাই’ কো-স্টার কৌশাম্বী চক্রবর্তীর অফ-স্ত্রিন সম্পর্ক নিয়ে গত কয়েক মাস ধরেই চর্চার শেষ নেই টলিপাড়ায়।

টেলিপাড়ায় জোর গুঞ্জন অন-স্ক্রিন দিদিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আদ্রিত। যদিও এই প্রেম নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি আদ্রিত কিংবা কৌশাম্বী। কৌশাম্বীর শেয়ার করা ছবিটি একটি গ্রুপ ফটো ছিল। ছবিতে আদ্রিতের  বেস্ট ফ্রেন্ড আর্যেশ রায়কেও দেখা গিয়েছে। মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থ মোদকের পিসতুতো দিদির ভূমিকায় অভিনয় করেন কৌশাম্বী চক্রবর্তী।

আরও পড়ুনঃ 

কখন আসবে প্রেগন্যান্সির খবর, মলদ্বীপ থেকেই কি সুখবর দেবেন ক্যাটরিনা ও ভিকি

Big Breaking: এবার বলিউডে যশ দাশগুপ্ত, বিপরীতে দিব্যা খোসলা কুমার, শুরু হয়েছে ছবির শ্যুটিং

শ্যুটিং সেটে কাছের বন্ধু নুসরতের সঙ্গে খেলা করতে দেখা গেলো অভিনেতা অঙ্কুশকে নিজেই পোস্ট করেছেন সেই ভিডিও

পর্দায় তাঁকে ‘দিদিয়া’ বলে ডাকেন আদ্রিত, কিন্তু বাস্তবে তাঁদের সম্পর্কটা মোটেই দিদি-ভাইয়ের নয়! বলছে ঘনিষ্ঠসূত্র। তবে আদ্রিতের কথায় কৌশাম্বী তাঁর বেস্ট ফ্রেন্ড। মাস কয়েক আগে কৌশাম্বীর সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেতা লিখেছিলেন, ‘দুটো মানুষ, যারা অন্যের ব্যাপারে কথা বলে না বা সব কিছুতে নাক গলায় না… মানুষের কাজ হল বলা আর আমাদের কাজ বিন্দাস থাকা। আমার বেস্ট ফ্রেন্ডের সাথে।’  আদ্রিত তার ব্যাক্তিগত জীবন নিয়ে খোলাখুলি কথা বলতে কোনোদিনই পছন্দ করেননা। এর আগে তার প্রেমিকা ছিলেন সুপ্রিয়া। দীর্ঘদিনের সেই সম্পর্কের ফাটল ধরলেও সম্পর্ক নিয়ে কোনোদিনই মুখ খোলেনি নায়ক। সুপ্রিয়ার সঙ্গে নায়কের বিয়েরও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু আচমকা অন্য একজনের সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলতে দেখা গিয়েছিল তাকে। কারণ যদিও জানা যায়নি।
এখন আদ্রিত বা কৌশাম্বী তাদের সম্পর্ক নিয়ে মুখ খুলবেন কিনা সেটা তো সময়ই বলবে। তবে ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন আদ্রিত কৌশাম্বীর সম্পর্কের কারণে নাকি চির ধরেছে সৌমিতৃষা আদ্রিতের বন্ধুত্বে।

Follow Us:
Download App:
  • android
  • ios