Asianet News BanglaAsianet News Bangla

অবশেষে ললিত মোদীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেন

অবশেষে ললিত মোদীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ঠিক কী বলেছেন তিনি? 
 

Finally Sushmita Sen opened up about her relationship with Lalit Modi anbsd
Author
Kolkata, First Published Jul 15, 2022, 11:11 PM IST

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় দুই মেয়ের সঙ্গে সেলফি তুলে পোস্ট করে সুস্মিতা। তার নিচে কোনও কিছু প্রসঙ্গ না উল্লেখ করে লেখেন, 'আমি যেখানে আছি সুখে আছি। বিবাহিত নই, এখানে কোনও আংটির বিষয়ও নেই। শুধুই নিঃশর্ত ভালোবাসায় ঘেরা।' ললিত প্রসঙ্গ না টানলেও তিনি যে সে বিষয়টি নিয়েই কথা বলেছেন তা স্পষ্ট। কারণ, সুস্মিতা লেখেন, 'আমার মনে হয়ে এই মুহূর্তে এই ব্যাখ্যাটাই যথেষ্ঠ। এবার আমি নিজের জীবন ও কাজে ফিরতে চাই।' অভিনেত্রী আরও লিখেছেন, 'আমার সুখ যাঁরা ভাগ করে নেন তাঁদেরকে ধন্যবাদ...এবং যারা করেন না তাঁদেরকে না হয় বাদ দিলাম। 'বৃহস্পতিবার টুইটারে ললিত মোদী তাঁর অ্যাকাউন্টে যে পোস্টটি করেছেন, তাতে তিনি লিখেছেন,  তিনি ও প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন বর্তমানে একটি প্রেমের সম্পর্কে রয়েছেন। তিনি এটাও জানিয়েছেন যে তাঁরা এক্ষুনি বিয়ের পিঁড়িতে বসছেন না। জাস্ট ডেটিং করছেন। কিন্তু  এটাও নিশ্চিত করেছেন যে ঈশ্বরের ইচ্ছে হলে তারা অবশ্যই বিয়ে করবেন। ললিত তাঁর টুইটার অ্যাকাউন্টে দুটি পোস্ট করেছেন। এতে শেষ পোস্টে তিনি লিখেছেন, 'শুধুমাত্র আপনাদের একটা পরিস্কার ধারনা দিতে যে বিয়ে করিনি, শুধুমাত্র একে অপরকে ডেট করছি, বিয়েটাও একদিন অবশ্যই ঘটবে।'

মোদী যিনি আইপিএলের প্রথম চেয়ারম্যান এবং কমিশনার ছিলেন, টুইটারে একাধিক ছবি দিয়ে খবরটি শেয়ার করেছেন। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি ঘোষণা করেছেন যে তিনি বলিউড অভিনেতা এবং প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সাথে ডেটিং করছেন। মোদি, যিনি ভারতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রথম চেয়ারম্যান ও কমিশনার ছিলেন, বৃহস্পতিবার টুইটারে একাধিক ছবি দিয়ে খবরটি শেয়ার করেছেন, অভিনেত্রী তার 'অর্ধাঙ্গিনী' এবং এটিকে 'নতুন শুরু' হিসাবে বর্ণনা করেছেন।

আরও পড়ুনঃ

 সুস্মিতা সেন এবং ললিত মোদীর সম্পর্কের খবরে রণবীর সিংয়ের প্রতিক্রিয়া জেনে নিন

ক্যান্সার আক্রান্ত স্ত্রীকে অকালে হারানোই কী লোলিতের সুস্মিতার প্রতি আকৃষ্ট হওয়ার কারণ

মলদ্বীপে ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের ঘণিষ্ঠ ছবি প্রকাশ্যে, পলাতক ক্রিকেট কর্তা জানালেন বিয়ের সানাই শীঘ্রই

মোদী আরও স্পষ্ট করেছেন যে দু'জন গাঁটছড়া বাঁধেননি তবে কেবল 'ডেটিং' করছেন। 'শুধু সম্পর্কের বিষয়ে সবাইকে জানালাম। বিয়ে হয়নি - শুধু একে অপরকে ডেটিং করছি। ঈশ্বরের ইচ্ছে হলে সেটাও একদিন হবে,' তিনি টুইট করেছেন। সুস্মিতা সেন সম্প্রতি মালদ্বীপে তার ছুটির ছবি শেয়ার করেছেন। তিনি তার মেয়েদের সঙ্গে মালদ্বীপে গিয়েছেন। ললিত মোদীর ঘোষণা থেকে বোঝা গেলো যে তিনিও প্রাক্তন মিস ইউনিভার্সের সঙ্গে ছিলেন। প্রসঙ্গত কিছুদিন আগেই নিজের প্রাক্তন প্রেমিক রোহমানের সঙ্গে বিচ্ছেদ হয় সুস্মিতা সেনের।  যদিও বিচ্ছেদের পরে, সুস্মিতা এবং রোহমান একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios