Asianet News BanglaAsianet News Bangla

Ritabhari Chakraborty : সাদা-কালো স্ট্রাইপ বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, ঋতাভরীকে দেখে চোখ ফেরানো দায়

ঘুরতে যাওয়ার জন্য মনটা যে উরু উরু করছে তা ঋতাভরীর ইনস্টা পোস্টেই ধরা পড়েছে। তবে বর্তমানে তিনি কলকাতাতেই আছেন। কলকাতা থেকেই স্পেনের ইবিজায় ভ্যাকেশনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ঘুরতে না গিয়েও কীভাবে লাইমলাইটে থাকা যায় তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী। নীল জলে অভিনেত্রীর  সেক্সি লুকে ঘাম ঝরছে নেটিজেনদের।

Ritabhari Chakraborty Shares Bikini photo on instagram BRD
Author
Kolkata, First Published Nov 18, 2021, 4:30 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী (Ritabhari Chakraborty)। ফের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঘুম ওড়ালেন ঋতাভরী। ভ্যাকেশন মুড অন অভিনেত্রীর। বিচ ভ্যাকেশনের ছবি পোস্ট করে তা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

ঘুরতে যাওয়ার জন্য মনটা যে উরু উরু করছে তা ঋতাভরীর (Ritabhari Chakraborty) ইনস্টা পোস্টেই ধরা পড়েছে। তবে বর্তমানে তিনি কলকাতাতেই আছেন। কলকাতা থেকেই স্পেনের ইবিজায় ভ্যাকেশনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ঘুরতে না গিয়েও কীভাবে লাইমলাইটে থাকা যায় তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী (Ritabhari Chakraborty)। নীল জলে অভিনেত্রীর  সেক্সি লুকে ঘাম ঝরছে নেটিজেনদের। সাদা কালো স্ট্রাইপ বিকিনিতে উপচে পড়ছে ভরা যৌবন। বিকিনির উপর কাঁধখেলা বিচ টপ পরে পোজ দিয়েছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। বুকের খাঁজে চোখ আটকেছে নেটিজেনদের। 

 

 

ঠিক যেন জলপরী। জলের সঙ্গে তার যে একটা গভীর সংযোগ রয়েছে তা ইনস্টাগ্রাম প্রোফাইল উঁকি মারলেই বোঝা যায়।  কালো-সাদা বিকিনিতে সুস্পষ্ট বক্ষের খাঁজ। চোখে সানগ্লাস, ঠোঁটের লাল লিপস্টিক,  হল্টার নেক বিকিনিতে হট লুকে  ছবি পোস্ট করে ঝড় তুললেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ছবি পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে ছবির কমেন্ট ও লাইকের সংখ্যা। দীর্ঘ অসুস্থতার পর নতুন ইনিংস শুরু করেছেন ঋতাভরী। চলতি মাসের ১০ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেয়ে ঋতাভরীর (Ritabhari Chakraborty) ছবি 'এফআইআর' (FIR)। ছবিতে অঙ্কুশ হাজরার বিপরীতে দেখা গেছে অভিনেত্রীকে। ঋতাভরী চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে ঋতাভরীকে। যেখানে ঋতাভরীর চেহারায় অনেকটায় পার্থক্য দেখা গিয়েছে। তবে আপাতত চেহারা নিয়ে নয়, নিজের কাজেই মন দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। 

 

 

আরও পড়ুন-Deepika Paducone : গলা জড়িয়ে ধরে আদুরে কামড়, ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় মজে দীপিকা-রণবীর

আরও পড়ুন-Monalisa : নীল বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে স্তনযুগল, ঝুমা বউদির বুকের খাঁজে বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-Nora Fatehi : আর একটু হলেই গলায় ফাঁস লেগে মৃত্যু, নাচের দৃশ্যে ভয়ানক বিপাকে নোরা

 

কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে সর্বদাইমাতিয়ে রাখেন অভিনেত্রী। তবে এবার কোনও উষ্ণ আবেদনে নয় অভিনেত্রীর বিয়ে নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই ঋতাভরীর বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী (Ritabhari Chakraborty)।  প্রথম সারির সংবাদমাধ্যমে ঋতাভরী জানিয়েছেন,  যেই সময়টায় খুব খারাপ সময়ের মধ্য দিয়ে কাটিয়েছি, তখন আমার পাশে কাউকে দরকার ছিল। এবং আমার আগের বয়ফ্রেন্ড মুম্বইতে থাকত। ও পাশে থাকলেও শারীরিক ভাবে উপস্থিত ছিল না,যেটা সে সময়ে খুব প্রয়োজন ছিল। চলতি বছরের শুরুতেই ওর ক্লিনিক উদ্বোধনে গিয়েছিলাম। তখন ওরও বান্ধবী ছিল। আমরা প্রথম থেকেই খুব ভাল বন্ধু ছিলাম। তবে বাঙালি ছেলেকে ডেট করার আলাদা মজা আছে। কফি ডেট থেকে ডিনার ডেট এসব কিছুই হয়নি। তবে  যখন ওকে ভাল করে চিনতে শুরু করি, তখন আমি শয্যাশায়ী। দ্বিতীয় সার্জারির পর আমরা কাছাকাছি আসতে শুরু করি। ধীরে ধীরে  অনুভব করি, আমি কারোর উপরে নির্ভর করতে পারি, জানিয়েছেন ঋতাভরী। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। ডাক্তার বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের গলাতেই মালা দিতে চলেছেন ঋতাভরী। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios