110

বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম (Deepika Paducone )। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং (Ranveer Singh) কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন। ফের লাইমলাইটে উঠে এসেছেন এই জুটি।

Subscribe to get breaking news alerts

210

চোখের পলকে  পেরিয়ে গেল বিয়ের ৩ বছর। সেই প্রথম দিনের মতোই একে অপরের প্রেমে আজও পাগল বলিউডের হট কাপলস (Ranveer Singh) রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন (Deepika Paducone )। দাম্পত্যের তিন বছরটা যেন অন্যবারের চেয়ে একটু আলাদা।

310

 শহরের কোলাহল ছেড়ে  তৃতীয় বিবাহবার্ষিকী নিভৃতে নির্জনে কাটাতে চেয়েছিলেন দীপবীর জুটি।  আর তাইতো বিবাহবার্ষিকীর আগেই  দেরাদুন পাড়ি দিয়েছিলেন (Deepika Paducone) দীপিকা রণবীর (Ranveer Singh)। বিশেষ দিনে একে অপরের সঙ্গে সময় কাটাতেই চলে গিয়েছিলেন উত্তরাখন্ডের পাহাড়ের কোলে আলমোরা শহরে।

410

পাহাড়ের নৈস্বর্গীক সৌন্দর্যের প্রতিটা মুহূর্ত লেন্সবন্দি করেছেন রণবীর ও দীপিকা। এবং শুধু ক্যামেরাবন্দি করে নিজেদের কাছে রেখে দেননি বরং কোয়ালিটি টাইমের একগুচ্ছ রোম্যান্টিক ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন রণবীর-দীপিকা (Ranveer - Deepika Anniversary), যা এখন নেটদুনিয়ায় হটকেক।

510

দাম্পত্যের প্রতিটা রঙিন মুহূর্তকে সাদা-কালো ফ্রেমে শেয়ার করেছেন রণবীর -দীপিকা (Ranveer - Deepika Anniversary)। একেবারে নিভৃতে নির্জনে প্রকৃতির কোলো একে অপরের সঙ্গে বাহুডোরে ধরা দিলেন বলিউডের মোস্ট পপুলার তারকা-দম্পতি।

610

উত্তরাখন্ডের প্রত্যন্ত পাহাড়ি অঞ্চলে  কখনও প্রকৃতির খোলা হাওয়ায় আবার কখন আনমনা হয়ে প্রকৃতিকে উপভোগ করতে দেখা গেল দীপিকাকে (Ranveer - Deepika Anniversary)। শীতের পোশাকে  রণবীরের সঙ্গে রোম্যান্সে মত্ত দীপিকাকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

710

ছবিতে দেখা যাচ্ছে নাকে নাক ঠেকিয়ে রণবীরের আদুরে কামড় বসাতে যাচ্ছেন দীপিকা। রণবীরও কম কিসে দীপিকাকে জড়িয়ে ধরে ছবিতে পোজ দিয়েছেন বলিউডের তারকা জুটি (Ranveer - Deepika Anniversary)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় সমস্ত ভক্তদের সঙ্গে শেয়ারও করে নিয়েছেন রণবীর সিং।

810

বরফে ঘেরা পর্বতের ছবি থেকে পাহাড়ি পরিবেশে দীপিকা নানা রকমের ছবি চুপিচুপি তুলে তা শেয়ার করেছেন রণবীর। অভিনেতার লুকানো ফ্রেমে নানারকমের মুডে ধরা দিয়েছেন বলিউডের দীপ্পি (Deepika Paducone)।

910

কখনও আবার দীপিকার কপালে ভালবাসার চুম্বন এঁকে দিয়েছেন রণবীর। দীপবীর ঘনিষ্ঠ অন্তরঙ্গতার ছবিতে কাঁপছে নেটদুনিয়া। পাহাড়ের মনোরম পরিবেশে সাদা-কালোতেই নিজেদের ভালবাসার মুহূর্তকে জীবন্ত করে তুলেছেন  রণবীর-দীপিকা (Ranveer - Deepika Anniversary)।

1010


বিয়ের তৃতীয় জন্মদিনের ছবি দেখে ফ্যানেরা এতটাই উচ্ছ্বসিত যে রণবীর-দীপিকার সুখবরেরও দিন গুনছেন তারা। কবে আসবে তাদের সন্তান, সেই কথাই কমেন্টে জানিয়েছেন নেটিজেনরা। যদিও এর কোনও উত্তর দেয়নি দীপবীর জুটি।

Read more Articles on