২০২০ সাল বদলে দিয়েছিল গোটা বিশ্বের চেনা ছবি। গৃহবন্দী, সামাজিক দুরত্ব, শারীরিক দূরত্ব এই শব্দগুলোকে আঁখরে ধরেই ভয়ে ভয়ে দিন কেটেছে প্রতিটা মানুষের। বিশ্বের বিভিন্ন প্রান্চে আটকে থাকা আত্মীয় পরিজনদের সঙ্গে নেই দেখা। কেউ আটকে প্রাণভয়ে, কেউ আবার পরিবহণ বন্ধের জেরে থেকে গিয়েছিলেন সূদূরে। এই কঠিন সময় ঋতুপর্ণাও থেকে গিয়েছিলেন তাঁর সিঙ্গাপুরের বাড়িতে। 

আরও পড়ুন- কেরিয়ার শুরুর কয়েকবছরের মধ্যেই জুহুর ক্রিম এরিয়ায় জাহ্নবীর ফ্যাট, দাম শুনে ভক্তদের চোখ কপালে

বিভিন্ন অনুষ্ঠানে, বা ছুটির অবসরে ঋতুপর্ণা তাঁর প্রবাসের বাড়িতেই থেকে থাকেন। টলিউডের কাজ ও পরিবার দুই সমান তালে ব্যালন্স করে চলেছেন এই বং ডিভা। কোভিডের কঠিন সময় তিনি ছিলেন বাংলা থেকে দূরে। প্রতিটা উৎসেবর রংই ছিল ২০২০-তে ফিকে, তাও বিদেশে বসে তিনি প্রতিটা পলকে মিস করেছেন কলকাতা, বাংলাকে। বারে বারে সাক্ষাৎকার বা সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনটাই জানিয়েছিলেন তিনি। 

 

 

তবে এবার দূরত্বের পালা শেষ নতুন বছর পড়তেই কলকাতায় হাজির হলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বুধবার সকালেই বিমানবন্দরে নেমেই ছবি শেয়ার করলেন ভক্তদের জন্য। দীর্ঘ দিন পর প্রিয় তারকাকে কলাকার বুকে ফিরতে দেখে বেজায় খুশি ভক্তমহল। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন ঋতু, কলকাতা আমি ফিরে এসেছি। মুহূর্তে কমেন্ট বক্স উঠল ঝড়। অভিনেত্রীকে স্বাগত জানাল ভক্তমহল। শীঘ্রই কী ফিরছেন তিনি লাইট-ক্যামেরা-অ্যাকশনে, সেই জল্পনাই এখন তুঙ্গে।