'নিজেকে আবিস্কার করা যেন শেষই হতে চায় না'। হ্যাঁ তেমনটাই মনে করেন বাঙালির হার্টথ্রব ঋতুপর্ণা সেনগুপ্ত। বুক খোলা সাহসী পোশাকে ফের সোশ্যাল মিডিয়ায় নিজেকে মেলে ধরলেন ঋতু। টলিউডের টপমোস্ট অভিনেত্রীদের মধ্যে আজও আলাদা করে নজর কাড়েন ঋতুপর্ণা। অসাধারণ অভিনয় দক্ষতা তো রয়েইছে পাশাপাশি সাহসীকতাও চোখে পড়ার মতোন। বাংলা ছবিতে থেমে নেই তিনি, বলিউডে পা দিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিটি।

 

 

আকাশী রঙের অ্যানিমাল প্রিন্টেড বিকিনিতে  হট পোজ দিয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনও বেশ নজরকাড়া। ক্যাপশনে লিখেছেন, 'নিজেকে আবিস্কার করা যেন শেষই হতে চায় না'। হ্যাঁ সত্যিই যেন তাই নিজেকে যেভাবে মেলে ধরছেন তাতে বোঝাই যাচ্ছে নিজেকে অন্য ভাবে আবিস্কারের নেশায় বুঁদ হয়ে আছেন অভিনেত্রী।করোনা আতঙ্কে ঘরবন্দি হয়েই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। সম্প্রতি গতকালও নিজের ইনস্টা-তে আরও একটি বোল্ড ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, 'কনফিডেন্ট থাকলে যে কোনও কিছুই সম্ভব'। এই ছবিটিও নেটিজেনদের নজর কেড়েছে, দেখে নিন,

 

 

একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। করোনা আতঙ্কে গৃহবন্দি হয়েও হট ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বয়সে এসে নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে।