স্বস্তিকা মুখোপাধ্যায়, বরাবরই তিনি নেট দুনিয়ায় সরব। স্পষ্ট কথা বলতে বা নিজের মত প্রকাশ্যে কখনই কিন্তু বোধ করেননি স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিউড থেকে বলিউজড, অভিনয়ের এক ভিন্ন মেজাজ তৈরি করা এই ডিভা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়ে থাকেন। আর মুহূর্তে তার প্রতিবাদ করে সাফ মন্তব্য করতে কখনই তিনি পিছু পা হন না। এবারেও তার ব্যতিক্রম হল না। 

আরও পড়ুনঃ গণেশ বন্দনায় বি-টাউন, কঠিন সময় সতর্কতা মেনেই সেলেব বাড়িতে গণপতি বাপ্পা.

 

সম্প্রতি তাসের ঘর-এর পোস্টার মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। হইচই থেকে এই পোস্টারের ছবি পোস্ট করা মাত্রই তা নজর কারে এক নেটবাসীর। সেখানে সাদা কালো ফ্রেমে ধরা দিলেন সুন্দরী, তবে ছবিতে বেরিয়ে রয়েছে অন্তর্বাস। তাতেই নাকি বেজায় সমস্যা নেটদুনিয়ার। একাধিক মন্তব্যের মধ্য উঠে এলো- পরিচালক কেন পোস্টারে ব্রা-এর স্ট্র্যাপ দেখালেন? খুব জানতে ইচ্ছে করছে। তাহলে কি ধরে নেব, গল্পের সঙ্গে এর কোনও যোগ রয়েছে। এই পোস্ট দেখা মাত্রই উত্তর দিলেন স্বস্তিকা। 

 

 

এরপরই নেটদুনিয়ায় সরব হন স্বস্তিকা, তিনি পাল্টা উত্তর দিয়ে বলেন- আমরা কি কখনও প্রশ্ন করি যে- নায়কদের কেন স্বল্প আন্ডারওয়্যারে দেখানো হয়? তাঁদের খালি গা কেন কেন দেখানো হয়, বক্স অফিসে লক্ষ্মীলাভে সাহায্য করে, এই দৃশ্যগুলো এত কুল অ্যান্ড ক্যাজুয়াল যে কারোর মাথাতেই আসে না প্রশ্ন। কিন্তু মেয়েদের পোশাকের ফাঁক দিয়ে অন্তর্বাস উঁকি দিলেই হাজারো প্রশ্ন। কেন? এটাকেও কেন খুব স্বাভাবিক ঘটনা বলে মানতে পারেন না কেউ!