Asianet News BanglaAsianet News Bangla

Sabyasachi-Aindrila:'হাসিটুকুর জন্য আরও সহস্রবার হারতে রাজি', ঐন্দ্রিলাকে নিয়ে আবেগঘন পোস্ট সব্যসাচীর

ঐন্দ্রিলার লড়াই হয়তো এতটা সহজ হত না যদি না প্রতিনিয়ত সব্যসাচীকে পাশে পেতেন তিনি। অবস্থা যতই প্রতিকূল হোক না কেন সব সময় ঐন্দ্রিলার পাশে থেকেছেন সব্যসাচী। বান্ধবীর মনোবল বাড়িয়ে গিয়েছেন তিনি। 

Sabyasachi Chowdhury dance post with Aindrila Sharma bmm
Author
Kolkata, First Published Nov 27, 2021, 3:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্যান্সারের (Cancer) মতো মারণ রোগের সঙ্গে দীর্ঘদিন ধরে লড়াই করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ক্যান্সারের জন্য তাঁর অস্ত্রোপচারও হয়েছিল। আর তারপর শুরু হয় কেমো থেরাপি। যা অত্যন্ত কষ্টকর বলেই পরিচিত। তাঁর শরীরের উপর দিয়ে একের পর এক ধকল গিয়েছে। কেমোর ফলে উঠে গিয়েছে মাথার চুলও (Hair)। কিন্তু, এত প্রতিকূল অবস্থার মধ্যে যাওয়া সত্ত্বেও হার মানেননি তিনি। এখনও পর্যন্ত হাসিমুখে শত কষ্ট মনের মধ্যে চেপে রেখে লড়াই চালিয়ে যাচ্ছেন। আর এই লড়াইয়ে প্রতিনিয়ত তিনি পাশে পেয়েছেন নিজের প্রিয় বন্ধু তথা অভিনেতা সব্যসাচী চৌধুরীকে (Sabyasachi Chowdhury)। 

ঐন্দ্রিলার লড়াই হয়তো এতটা সহজ হত না যদি না প্রতিনিয়ত সব্যসাচীকে পাশে পেতেন তিনি। অবস্থা যতই প্রতিকূল হোক না কেন সব সময় ঐন্দ্রিলার পাশে থেকেছেন সব্যসাচী। বান্ধবীর মনোবল বাড়িয়ে গিয়েছেন তিনি। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলাকে নিয়ে লেখালেখিও করতে দেখা যায় তাঁকে। আর সেই লেখার মাধ্যমেই নিজের মনের কথা সবার সামনে তুলে ধরেন তিনি। 

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন সব্যসাচী। সেখানে ঐন্দ্রিলার সঙ্গে গানের তালে নাচতে দেখা গিয়েছে তাঁকে। ৬ মাস আগে রেকর্ড করা এই ভিডিও সব্যসাচী পোস্ট করতেই আবেগপ্রবণ হয়ে পড়েন নেটিজেনরা। কেমোথেরাপির (Chemotherapy) পরে অত্যন্ত দুর্বল হয়ে পড়েছে ঐন্দ্রিলার শরীর। তা অবশ্য ভিডিও থেকেই স্পষ্ট। কিন্তু, তাঁকে কিছুতেই হার মানতে দিচ্ছেন না সব্যসাচী। ঐন্দ্রিলাকে সারাক্ষণ আগলে রেখেছেন তিনি। আর তার জোরেই শত কষ্টেও হাসি ফুটেছে অভিনেত্রীর মুখে। যা দেখে সব্যসাচীর প্রশংসা করেছেন নেটিজেনরা। 

&

ভিডিওটি পোস্ট করে তার ক্যাপশনে সব্যসাচী লেখেন, "ভিডিওটি প্রায় ছয় মাস আগে ওর মায়ের ফোনে তোলা, সদ্য অস্ত্রোপচার হয়েছে তখন, ভালো করে হাঁটার ক্ষমতা নেই অথচ মাঝরাতে উনি নাচবেন। আমরা দুজন একেবারেই ভিন্ন মেরুর মানুষ। ছোট থেকেই ও নৃত্য পটিয়সী, আর এদিকে নাচের বিষয়ে আমার দুটি ঠ্যাঙই অকেজো। গান চালিয়ে বললো, ‘আমি অসুস্থ হলেও তোমায় ঠিক হারিয়ে দেব’। হেহে, আমি তো কবেই হেরে গেছি। তবে এই হাসিটুকুর জন্য আমি আরো সহস্রবার হারতে রাজি আছি।" 

এই পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। আসলে ভালোবাসার মানুষ পাশে থাকলে যে যেকোনও প্রতিকূল অবস্থার মোকাবিলা করা সম্ভ তাই প্রমাণ করে দিয়েছেন এই তারকা জুটি। এরপর ভিডিওর কমেন্টে নেটিজেনদের উদ্দেশ্যে সব্যসাচী লেখেন, "বেশ কয়েক মাস আগে আগুপিছু না ভেবেই ওকে নিয়ে লিখতে শুরু করেছিলাম। তোমরা যারা ওকে প্রতিনিয়ত ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছ, তাদের প্রত্যেককে ধন্যবাদ।" তবে এখন আগের থেকে অনেকটাই সুস্থ রয়এছেন ঐন্দ্রিলা। কয়েকদিন আগে একথা জানিয়েছিলেন সব্যসাচী নিজেই। 

Follow Us:
Download App:
  • android
  • ios