সন্দীপ্তা সেন, টলিউডে দূর্গা দিয়েই যাঁর মূল পরিচিতি। একের পর এক ধারবাহিকে মুখ্য ভুমিকাতে অভিনয় করার পর সন্দীপ্তা এখন টলিউডের হার্ট থ্রোব। তবে কেবল টলিউডই নয়, সন্দীপ্তা ডাক পেয়েছিলেন বলিউড থেকেও। একাধিক মেগা সিরিয়ালের জন্য একতা কাপুর তাঁকে পাঠিয়েছিলেন প্রস্তাব। কিন্তু লেখাপড়া ছাড়তে নারাজ ছিলেন তিনি। তাই সব প্রস্তাবই ফিরিয়ে দিয়েছিলেন হট ডিভা। 

আরও পড়ুনঃ 'তেরো পার্বণ'র হাত ধরে বিনোদনে ভিন্নতার ছোঁয়া, হঠাৎই হল এক স্বাদবদল

সন্দীপ্তার লুক থেকে শুরু করে অভিনয়, বাংলার ড্রইং রুম এখন সন্দীপ্তা মানেই হিট। বর্তমানে বেশ কয়েকটি ওয়েব সিরিজের কাজ নিয়েও ব্যস্ত রযেছেন তিনি। অবসরে ঘুড়তে বেশ ভালোই লাগে তাঁর। তাই মাঝে মধ্যেই তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা হয়ে ওঠে ট্রাভেল ব্লগ। লকডাউনে বাড়িতেই বন্দি তিনি। তাই এবার শেয়ার করে নিলেন হিমাচল ভ্রমণের বেশ কিছু ছবি। যা মুহূর্তে সকলের নজর কাড়ল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Safar #himachalpradesh #1stsolotrip

A post shared by Sandipta Sen (@sandiptasen) on Aug 6, 2020 at 11:15pm PDT

 

সন্দীপ্তা লকডাউনে একাধিক উদ্যোগ নিয়েছেন যা সকলের নজর কেড়েছে। মানসিক সমস্যা থেকে শুরু করে অবসাদ, পাশে থাকবেন তিনি। তিনি মনোবিদ্যার ছাত্রী। এখনও পর্যন্ত সেই নিয়েই লেখা পড়া চালিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি একটি সোশ্যাল সাইটও খুলেছেন অভিনেত্রী। সেখানেই তিনি সকলের সমস্যায় নিয়ে কথা বলার কথাও জানিয়েছিলেন ভক্তদের। সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় সন্দীপ্তা, ভক্তদের জন্য শেয়ার করা এবার নতুন ভিডিওতেই হিট অভিনেত্রী।