নিত্যদিন টেলি অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের অভিনব কায়দায় মুগ্ধ হয়ে নেটবাসী। এবারও তার অন্যথা হল না। রবীন্দ্রনাথ ঠাকুরের গান, সোমলতার আচার্যের কন্ঠ, এই সুরেই নেচে উঠলেন শ্রীমা। সম্প্রতি শেয়ার করেছেন তাঁর নাচের ভিডিওর একটি প্রোমো। লকডাউনের মধ্যে, করোনা আবহের একঘেয়েমি কাটাতে খুলেছিলেন ইউটিউব চ্যানেল। তাই এখন রমরমিয়ে চলছে নেটদুনিয়ায়। সেখানেই নিজের বিভিন্ন ভিডিও, অভিজ্ঞতা পোস্ট করতে থাকেন শ্রীমা। সেখানেই আগামী ২০ তারিখ মুক্তি পেতে চলেছে তাঁর নাচের ভিডিও।

তবে কি অভিনয় ছেড়ে অন্য কোথাও মন বসল অভিনেত্রীর। একেবারেই তেমনটা নয়, অভিনয়ের পাশাপাশি নাচেও মন দিয়েছেন তিনি। নিজের প্রতিভাকে ক্রমশ জনসমক্ষে নিয়ে আসছেন শ্রীমা। কেবল নাচই নয় গান, আবৃত্তিও করেন তিনি। যা সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেন। পোস্টগুলিতে নিমেষে বয়ে যায় লাইকের বন্যা। কেবল প্রতিভাই নেয়, ছবি ও ভিডিওতে তাঁর রূপ এবং গুণে মুগ্ধ হয় ভক্তরা। তাঁর থেকে এমন অনেক পোস্টের আশায় বসে থাকে তাঁর ভক্তরা। তিনিও অবশ্য ফ্যানদের হতাশ করেন না। 

আরও পড়ুনঃবিয়ের আগেই সুখবর, নতুন সদস্যকে অঙ্কুশ-ঐন্দ্রিলার আহ্বান

 

প্রায় নিত্যদিন নতুন কোনও পোস্ট। লকডাউনে শ্রীমা ভক্তদের যেভাবে বিনোদনের জোগান দিয়েছেন তা অবিস্মরণীয়। কবিতা ও গল্প বলতে ভালবাসেন শ্রীমা। লকডাউনে টিকটক ভিডিও করা, রান্না করা ছাডা়ও নিজের অন্যরূপ তুলে ধরেছিলেন শ্রীমা। কবিতা আবৃত্তি করেও শুনিয়েছেন নিজেদের ভক্তদের। শ্রীমার এই নতুন গুণে মুগ্ধ হয়েছিল নেটিজেনরা। লকডাউনে অতিষ্ট হয়ে উঠলেও কারও কারও বেশ সুবিধা হয়েছিল। অজান্তেই আনন্দের মুহূর্ত চলে এসেছে তাঁদের জীবনে। যেমন অভিনেতা-অভিনেত্রীরা এখন শ্যুটিং ছেড়ে বাড়িতে বসেছিলেন সাধারণ মানুষের মতই। শ্রীমাও সেভাবেই নিজের অনুরাগীদের জুগিয়েছিলেন বিনোদন।