রূপোলি পর্দার মতো পুরো ফিল্মি কায়দায় বাগদান পর্ব সারলেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। মাত্র কয়েকদিন আগেই বাগদানের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন গায়িকা। আজ পঞ্চমীতে ভিডিও শেয়ার করে সেই আনন্দমুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন ইমন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Engaged ❤️🙏🏻.. @nilanjan757

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on Oct 19, 2020 at 10:25am PDT

 

হাঁটু মুড়ে ছেলেরা মেয়েদের আংটি পরায় এটা স্বাভাবিক। কিন্তু শাড়ি পড়ে একেবার মাটিতে হাঁটু মুড়ে বসে মনের মানুষকে  আংটি পরানোর মজাটাই যেন আলাদা। আর তেমনটাই করেছেন গায়িকা ইমন। তৃতীয়াতেই নিজের ফ্ল্যাটে চুপিসাড়ে এনগেজমেন্ট সারলেন ইমন চক্রবর্তী। পাত্র মিউজিক ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ। সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই বাগদান পর্ব সারলেন ইমন।

 

 

পঞ্চমীর দিন সকালেই নিজের সোশ্যাল মিডিয়াতে এনগেজমেন্টের ভিডিও শেয়ার করেছেন ইমন। মুহূর্তের মধ্যেই তা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। পুজোর মধ্যেই আংটি বদল পর্ব সেরে সম্পর্কে শিলমোহর দিলেন গায়িকা। পরণে গোলাপী-সাদা সিল্কের শাড়ি তার সঙ্গে ম্যাচিং সাদা গয়না, খোপায় জুই ফুলের মালা লাগিয়ে প্রেমিক নীলাঞ্জনের সঙ্গে বিভিন্ন পোজ দিয়েছেন ইমন। তার সঙ্গে সাদা পাঞ্জাবিতে নজর কেড়েছেন নীলাঞ্জন। ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই এনগেজমেন্ট পর্ব সেরে ফেললেন ইমন। হাসি মুখে একের পর এক ছবিও শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। আনন্দের মুহূর্তে সবথেকে বেশি মনে পড়েছে মাকে। সূত্র থেকে জানা গেছে বাগদান হলেও একসঙ্গে থাকছেন না টলিপাড়ার নয়া দম্পত্তি। কারণ করোনা আবহে সামাজিক বিয়ে সম্ভব নয়, তাই পরিস্থিতি স্বাভাবিক হলেই একেবারে জাঁকজমক করে বিয়ে সারবেন ইমন। তবে লকডাউন-করোনা আবহের উপরই সবটা নির্ভর করবে।