Asianet News BanglaAsianet News Bangla

সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিনে মুক্তি পেল বায়োপিক অভিযানের ট্রেলার, পরমের উপহারে আপ্লুত ভক্তমহল

  • সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেল অভিষান ছবির ট্রেলার 
  • সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক নিয়ে ঝড় 
  • অভিনেতার জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন পরম 
  • নেটদুনিয়া মাতল অভিষানের ট্রেলারে 
soumitra chatterjee biopic abhijaan trailer release BJC
Author
Kolkata, First Published Jan 19, 2021, 5:26 PM IST

মঙ্গলবার প্রায়ত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ৮৬ তম জন্মবার্ষিকী। এই বিশেষ দিনে কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক অভিযান-এর ট্রেলার ভক্তদের উপহার দিলেন অভিনেতা তথা পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। এই ছবিতে কাজ করেছেন খোদ সৌমিত্র চট্টোপাধ্যায়। সৌমিত্র চট্টোপাধ্যায়ের তরুণ বয়সে অভিনয় করেছেন ষিশু সেনগুপ্ত। লকডাউনের জেরে বন্ধ হয়ে যায় ছবির শ্যুটিং। 

 

 

soumitra chatterjee biopic abhijaan trailer release BJC

 

পরিস্থিতি খানিক স্বাভাবিক হওয়ার পরই জুলাই মাসে শ্যুটিং-এর কাজ শুরু করেছিলেন অভিনেতা। ১৪ জুলাই থেকে আবারও ফিরেছিলেন তিনি সেটে। প্রবীণ বয়সে সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিনয় তিনি নিজেই করেন। গল্পের প্লট ছিল সেই ভাবেই সাজানো। ছবির পরিচালনাতে ছিলেন পরমব্রত চট্টোপাধ্য়ায়। অগাস্ট মাসের মধ্যেই শ্যুটিং শেষ করার পরিকল্পনা ছিল। শ্যুটিং-এর সেটেই আড্ডায় মেতে ছিলেন সৌমিত্র ও পরম। 

সোশ্যাল মিডিয়ায় সেই ছবি প্রকাশ্যেও এনেছিলেন পরম। এরপরই ঘটে যায় ছন্দপতন। কোভিড জয় করলেও সকলকে কাঁদিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সৌমিত্র চট্টোপাধ্য়ায়। এরই দুই মাসের মাথায় প্রবীণ অভিনেতার জন্মদিনেই তাই ছবির ট্রেলার রিলিজ করিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করলেন পরম। এই গল্পে ধরা পড়বে সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনের একাধিক ধাপ। গল্প হয়ে উঠবে তাঁর ফেলুদা হয়ে ওঠা, জন্মদিনে নেটদুনিয়া ভাসল সেই আমেজেই। 

Follow Us:
Download App:
  • android
  • ios