শ্রাবন্তীর পছন্দের পুরুষ কে! এবার প্রকাশ্যে এল সেই ব্যক্তির নাম। তিনি হলেন বলিউড সুপারস্টার শাহিদ কাপুর। অভিনেতার জন্মদিনে সকলের মতই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। জন্মদিনের সেই বিশেষ বার্তা দেখা মাত্রই পাল্টা জবাব দিয়েছিলেন শাহিদ কাপুর। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়েছিলেন তিনি। বাক্যালাপই সকলের সামনে তুলে ধরলেন শ্রাবন্তী। 

আরও পড়ুন-রেড কার্পেটে পা রাখতেই উড়ল পোশাক, মূহূর্তে ছড়িয়ে পড়ল ক্যাটরিনার ভিডিও

আরও পড়ুন-দিল্লির হিংসার পর একের পর এক বিতর্কিত মন্তব্য স্বরার, উঠল গ্রেফতারির দাবি

নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই খবর তুলে ধরতেই বিপত্তি। নেটিজেনদের নজর কাড়ে শ্রাবন্তীর পোস্ট। মুহূর্তে কমেন্ট বক্স ভরতে থাকে বিভিন্ন মতামতে। নিজের ক্রাস বলে শাহিদকে সম্বোধন করার ফলে বিপাকে পড়তে হয় শ্রাবন্তীকে। সেখানেই কমেন্ট বক্স ভরে ওঠে নানা মন্তব্যে। কেউ বলেন- বোঝা যাচ্ছে, আপনার এই বিয়েটাও বেশিদিন টিকবে না।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dream come true... thank you so much @shahidkapoor

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Feb 25, 2020 at 6:39pm PST

আরও পড়ুন-গোলাপি শহরের আনাচে-কানাচে সোহিনী- রণজয়, একান্ত মুহূর্তের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

রোশনের সঙ্গে তৃতীয় বিবাহ সেরেছিলেন শ্রাবন্তী। এর আগে দুবার বিয়েই তাঁর সফল হয়নি। ফলে একাধিকবার সম্পর্ক নিয়ে নেটিজেনদের তোপের শিকার হতে হয় অভিনেত্রীকে। কমেন্ট বক্সে আবারও ঝছড় তোলে শ্রাবন্তীর এই পোস্ট। দেখা মাত্রই একজন লিখে ফেলেন, এবার চতুর্থ বিবাহটাও সেরে ফেলুন। বর্তমানে একাধিক ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। নিজের ক্রাসের কাছ থেকে উত্তর পেয়ে অভিনেত্রী এখন বেজায় খুশি।