একের পর এক ঝড় বয়ে চলেছে টলি অভিনেত্রী শ্রাবন্তী জীবনে। তৃতীয় বিয়ে ভাঙতে চলেছে টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছে। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে। 

আরও পড়ুন-কার সঙ্গে সারাজীবন হাঁটতে চান নীল, Reel ভিডিওতে ফাঁস করলেন মনের গোপন কথা...

এর মধ্যেই নয়া ভিডিওতে নজর কাড়লেন শ্রাবন্তী। বয়স বাড়লে মায়ের কাছে সন্তানরা ছোটই থাকে। আর মায়ের কাছেই যেন সেরা  সুখ। সেই ফান্ডাই কাজে লাগিয়েছেন অভিনেত্রী এবার। হাজারো জল্পনার মধ্যে খোশমেজাজে মায়ের সঙ্গে সময় কাটাতে দেখা গেল অভিনেত্রীকে। আলোআধারি ঘরের মধ্যে মায়ের হাতের তেল মালিশ খাচ্ছেন অভিনেত্রী। বাড়ির ছোট মেয়ে হিসেবে এমনিতেই আদরের শ্রাবন্তী। এবং সেটাকেই কাজে লাগাচ্ছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই ভিডিও, 

 

 


সদ্যই শ্রাবন্তীর জীবনে এসেছে তার দ্বিতীয় সন্তান। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। একদিকে সিনেমার শুটিং, ওয়েব সিরিজের কাজ সামলেও জিমের ব্যবসা খুললেন অভিনেত্রী।  এই টালমাটাল পরিস্থিতিতে নিজের জীবনের নতুন ইনিংস নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী। হাজারো গুঞ্জনের মধ্যে তিনি কোনও কিছুতেই কান দিচ্ছেন না। বরং নিজেকে ব্যস্ত রেখেছেন  নিজের নিয়মে। গত সপ্তাহেই মধ্যমগ্রামের এক মলে খুলল শ্রাবন্তীর খোলা জিম 'দ্য ফিটনেস এম্পায়ার'।

 

And..we r ready!! See u soon😍 #fitnessempire #fitness #fitnessgoals

Posted by Srabanti Chatterjee on Wednesday, November 11, 2020

 

জিমের উদ্যোক্তা শ্রাবন্তী এখন অনেকটাই ব্যস্ত নিজের জীবনে। অভিনয়, দাম্পত্য টালমাটাল সব কিছুর মধ্যেই তিনি নিজের এই নয়া উদ্যোগকে কখনওই নষ্ট করতে চান না। বর্তমানে স্টার জলসার গেম শো সুপারস্টার পরিবারের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন শ্রাবন্তী। এছাড়াও হইচই-য়ের ওয়েব সিরিজেও সোহম চক্রবর্তীর বিপরীতে শুটিং শুরু করেছেন অভিনেত্রী শ্রাবন্তী।