Asianet News BanglaAsianet News Bangla

কার সঙ্গে সারাজীবন হাঁটতে চান নীল, Reel ভিডিওতে ফাঁস করলেন মনের গোপন কথা

  • তৃণা সাহার সঙ্গে লাভস্টোরি জমে উঠছে কৃষ্ণকলির নিখিলের
  • রিল ভিডিওতে সকলের সামনেই নিজের মনের কথা জানিয়েছেন নীল
  •  শপিং মলের মধ্যেই খুনসুটিতে মত্ত নীল-তৃণা
  • দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও
actor Neel Bhattacharya shares a romantic video with girlfriend Trina Saha  BRD
Author
Kolkata, First Published Nov 14, 2020, 9:25 AM IST

 'কৃষ্ণকলি'র নিখিল মানেই যেন বং ক্রাশ। কিন্ত এই  বং ক্রাশ যে কত তরুণীর হৃদয় ভাঙছেন তার খবর কে রাখে। অনেকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ডুবে ডুবে জল খাচ্ছেন কৃষ্ণকলির নিখিল। জনপ্রিয় টেলি ধারাবাহিক 'কৃষ্ণকলি'র নিখিল-শ্যামা ইতিমধ্যেই দর্শকমহলে জনপ্রিয়। সম্প্রতি রিল লাইফের দৌলতে দুটো বউ পেয়ে যেন আনন্দে আত্মহারা নিখিল ওরফে নীল ভট্টাচার্য। কিন্তু বাস্তবের প্রেমিকাকে নিয়েও তিনি এখন মত্ত। এতদিনে সকলেই তা জেনে গেছেন, টলিপাড়ার গুনগুন-এর  সঙ্গে জমিয়ে প্রেম করছেন নিখিল।

actor Neel Bhattacharya shares a romantic video with girlfriend Trina Saha  BRD

আরও পড়ুন-আবারও কি বিয়ের পিঁড়িতে স্বস্তিকা, 'ফুলশয্যা'র সাজে হটকে পোজ বঙ্গতনয়ার...

টেলিপাড়ার অতি পরিচিত মুখ তৃণা সাহার সঙ্গে লাভস্টোরি জমে উঠছে কৃষ্ণকলির নিখিলের। পর্দার স্ত্রী শ্যামা থাকলেও তার মনে পড়ে রয়েছে তৃণার কাছেই। তা সকলেরই জানা। সম্প্রতি রিল ভিডিওতে সকলের সামনেই নিজের মনের কথা জানিয়েছেন টলিপাড়ার এই লাভবার্ডস। মুহূ্র্তের মধ্যে ভাইরাল ভিডিও।

 

 

কিছু কিছু আবদারের সত্যিই কোনও মানে হয় না। তারপর সেই আবদার চলতেই থাকে। নীলেরও তেমনই অবস্থা। সকাল সকালই প্রেমিকা মনেক কথা জানিয়ে  ফেলেছেন অভিনেতা। শপিং মলের মধ্যেই খুনসুটিতে মত্ত নীল-তৃণা। হালকা সবুজ রঙের পাঞ্জাবিতে দারুণ দেখাচ্ছে নীলকে পাশে শর্ট ফ্রকে গর্জিয়াস তৃণা। মুহূর্তের মধ্যে তাদের ভালবাসা যেন ছড়িয়ে পড়েছে। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও। নেটদুনিয়ার হটকেক দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় উপচে পড়ছে।


 

Follow Us:
Download App:
  • android
  • ios