'শ্রীময়ী' ধারাবাহিকে দর্শকমহলের শ্রীময়ীকে যত না বেশি পছন্দ, তার চেয়ে ঢের বেশি তারা পছন্দ করে ধারাবাহিকের খলনায়িকা জুনকে। এই ভক্তসংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা জুন আন্টি বলতে পাগল। মিম কনটেন্টের জন্য তাদের সবচেয়ে বেশি পছন্দ উষসী চক্রবর্তীর এই চরিত্রকে। শ্রীময়ী ধারাবাহিকটির জনপ্রিয়তার কারণ অনেকটাই হল জুন আন্টির। উষসী বহুদিন ধরেই বিনোদন জগতে অভিনয় করছেন। তবে জুনের ভূমিকায় কাজ করেই তাঁর জনপ্রিয়তার যেন কোনও অন্ত নেই। 

এই জনপ্রিয়তা খানিক অসুবিধা হয়ে ঠেকছে উষসীর কাছে। সম্প্রতি তিনি নিজের বাইপাসের একটি ফ্ল্যাট ভাড়ার দেওয়ার জন্য ভাড়াটে খুঁজছেন। একে ওকে মুখের কথায় বলার চেয়ে সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট দিলেই তা বহুদূর পৌঁছে যায়। তেমনটাই করেছিলেন উষসী। নিজের ফ্ল্যাটের নানা রকমের ছবি দিয়ে ভাড়ার জন্য বিজ্ঞাপন দিতেই তাঁর সেই পোস্টে একের পর এক মজার এবং হাস্যকর কমেন্ট করে চলেছে নেটিজেনরা। তাদের ছাড়া হাতে গোনা কয়েকজন রয়েছে যারা ফ্ল্যাটটির বিষয় খোঁজ খবর করছেন। 

 

I want tenant for my south east open 3 bedroom apartment in 6 th floor at Eastern wood . Purbalok ( Behind Metro Cash...

Posted by Ushasie Chakraborty on Monday, November 30, 2020

 

সোশ্যাল মিডিয়ায় সাহায্যের আশায় উল্টে মিম কনটেন্টে পরিণত হল উষসীর প্রোফাইল। সেখানে একে একে ট্রোলাররা লিখেছেন, "জুন আন্টি মাসির বাড়ি বিক্রি করে দিয়ে ফ্ল্যাট কিনে ফেলছে।" আবার কেউ লিখেছে, "জুন আন্টি শেষে আনন্দনিকেতন বিত্রি করে দিল", "মাসিকে কেউ খবর গিন, বোনঝি ফ্ল্যাট কিনেছে", "ডিঙ্কার বউকে এটায় থাকতে দেওয়া যায় না", "দাঁড়াও দাঁড়াও তার মানে ওই বাড়ি বিক্রি করে দিয়ে এইখানে তুমি থাকবে। দাঁড়াও মাসিকে আর অনিন্দ্য কে বলছি। রোহিত বাবু আপনি কোথায়?" তারকার ব্যক্তিগত এবং পেশাগত জীবন গুলিয়ে ফেললে এই কান্ডই ঘটে।