২০১৯-এর শেষেই একে অন্যের সঙ্গে সংসার করা শুরু। তবে সৃজিতের খুব বেশিদিন সংসার করা হয়নি। শ্যুটিং ও লকডাউনের মাঝে কেটে গিয়েছে বেশ কয়েকটা মাস। মিথিলা ও তাঁদের সন্তান আটকে বাংলাদেশে, এপারে অপেক্ষায় দিনগুণ ছিলেন সৃজিত মুখোপাধ্যায়। দুই প্রান্তে থাকা সৃজিত মিথিলার ভালোবাসা প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় জানান দিত তাঁদের একে অন্যের প্রতি অনুভুতি কতটা গভীর, ঠিক ততটাই সৃজিতের মন জুড়ে রয়েছে মিথিলার আগের পক্ষের কন্যা আয়রা। 

আরও পড়ুনঃ টলি-ফাঁদে পা, অভিনয়ের সুযোগ দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা লোপাট, গ্রেফতার টেলি অভিনেত্রী

প্রতিটা ফ্রেমই যেন কিছু গল্প বলে। এবার সেই স্নেহের গল্পই তুলে ধরল সৃজিতের নতুন পোস্ট। দীর্ঘ দিন মেয়ের থেকে দূরে। সোশ্যাল মিডিয়া, ফোন ও ভিডিও কলে দেখা কিংবা কথা হলেও বাবার বুকে মাথা রেখে ঘুমনোর সুখই ভিন্ন। দীর্ঘদিন পর সেই স্বস্তি ফিরে পেলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ১৫ অগাস্ট বাড়িতে ফিরিয়েছে মিথিলা ও আয়রা। স্বাধীনতা দিবসের দিন কলকাতায় ফিরে আবেগঘন পোস্ট করেছিলেন মিথিলা যা সকলের মন ছুঁয়েছিল। 

 

 

এবার সৃজিতের পোস্টে মুগ্ধ হল ভক্তমহল। সৃজিতের সোশ্যাল মিডিয়ায় পাতায় উঠে এলো আয়ারাকে ঘুম পাড়ানোর ছবি। সৃজিক ক্যাপশনে লিখলেন- ‘গান তুমি হও আমার মেয়ের ঘুমিয়ে পড়া মুখ। মুহূর্তে তা কমেন্ট ও লাইকে ভর্ত থাকে। মেয়েকে বুকে জড়িয়ে নিশ্চিন্ত এদিন সৃজিতের লুকে ছিল কেবলই এক বাবার ছবি। এরই পাশাপাশি আবার নেটিজেনদের নজরে সৃজিতের হাতের দাগ,তা কী কোনও চ্যাটু, না অন্য কিছু, ভক্তমহল তেমনও প্রশ্ন ছুঁড়ে দিলেন কমেন্ট বক্সে।